Breaking News

কারা তার নামে দুর্নাম ছড়িয়ে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চাইছে,জানিয়ে দিলেন মাশরাফি নিজেই

মাশরাফি বিন মর্তুজা, বাংলাদেশের ক্রিকেটের অন্যতম বড় একটি নাম। তবে গেলো কয়েকদিন ধরে তার নামে চলছে নানা ধরনের আলোচনা সমলোচনা। একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত তার সম্পদের পরিমান নিয়ে করা সংবাদ নিয়ে বেশ বিব্রত তিনি। গতকাল আবারো এ নিয়ে দিয়েছেন একটিস স্ট্যাটাস। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-
ক্যারিয়ারের শুরু থেকে অসংখ্য সাংবাদকর্মীরে সঙ্গে মিশেছি, তাদেরকে কাছ থেকে দেখেছি। এমন অনেক সাংবাদিক আছেন, ক্রিকেট তাদের কাছে শুধু পেশাই নয়, আরও বেশি কিছু। অনেক সীমাবদ্ধতা, ক্যারিয়ার নিয়ে অনেক অনিশ্চয়তা মধ্যেও অনেকেই অনেক কষ্ট করে কাজ করে যান ক্রিকেট খেলাকে ভালোবেসে, দেশের ক্রিকেটকে ভালোবেসে। তাদের প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা সবসময়ই ছিল, আছে ও থাকবে।

আমাকে নিয়ে প্রকাশিত খবরটির জন্য এখানে দুঃখপ্রকাশ করা হয়েছে, অবশ্যই তাদেরকে সাধুবাদ জানাই। তবে সব মিডিয়ারই বোঝা উচিত, আমাদের পরিবার আছে, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব আছে, সামাজিক মর্যাদা ও আত্মমর্যাদা আছে। স্পর্শকাতর কোনো খবর প্রকাশের আগে তাই যতটা সম্ভব নিশ্চিত হওয়া উচিত।

আর আমার বিরোধী মতের যে ভাইরা মনে করছেন, এসব উড়ো খবরকে পুঁজি করে আমার সম্মানহানি করবেন, তাদেরকে বলব, আপনারা কেবল সময় নষ্টই করছেন। রাজনীতির এই বিশাল জগতে মাশরাফি তুচ্ছ ও নগন্য একজন। আমার দল এত ঐতিহ্যবাহী এবং এতটা বড়, সেখানে আমি খুবই ক্ষুদ্র ও সামান্য একজন। আমার মতো একজনের পিছু লেগে থেকে রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখা মানে আকাশ-কুসুম কল্পনা। আমি আমার পথেই থাকব। আপনারা নিজেদের পথটা খুঁজতে থাকুন!
প্রসঙ্গত, একটা সময়ে ছিলেন বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক। তার হাত ধরেই বাংলাদেশ পেয়েছে অনেক কিছু। এরপর তিনি ক্রিকেট থেকে অবসর নিয়ে যোগদান করেন রাজনীতিতে। আর প্রথমবারের মতোই নির্বাচনে অংশ নিয়ে তিনি জয় লাভ করেন এমপি হিসেবে।

Check Also

স্কুলে ডেকে এনে প্রেমিককে জাপটে ধরে রোমান্সে মাতলেন ছাত্রী, এলাকাজুড়ে হইচই

সিনেমায় রোমান্টিক দৃশ্য হরহামেশাই দেখা যায়, যে সময় প্রেমিক প্রেমিকার মনেও রোমান্স জাগে। এটাই স্বাভাবিক। …

Leave a Reply

Your email address will not be published.