Breaking News

রাতে নারী ইউপি সদস্যের সঙ্গে ঘনিষ্ঠ হলেন মেম্বর, সকালে বাড়ি ফিরে এলে স্বামী ঘটান আরেক কাণ্ড

কাজের কথা বলে ডেকে নিয়ে এক নারী ইউপি সদস্যের সঙ্গে খারাপ কাজ করার অভিযোগ উঠেছে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মেম্বার জুয়েল মিয়ার বিরুদ্ধে। এ ঘটনার পর জুয়েল মিয়ার বিরুদ্ধে স্থানীয় একটি থানায় মা’ম’লা দায়ের করেন ভু”ক্তো”ভু’গী ওই নারী। বিষয়টি প্রকাশ্যে আসতেই রীতিমতো গোটা এলাকাজুড়েই শুরু হয়েছে ব্যাপক শোরগোল।
সোমবার (৭ নভেম্বর) সকালে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত জুয়েল মিয়া বড় ভাকৈর পূর্ব ইউনিয়ন পরিষদের (ইউপি) তিন নম্বর ওয়ার্ডের সদস্য।

মামলার সূত্রে জানা যায়, গত ১ অক্টোবর জুয়েল ভু”ক্ত’ভো’গী ইউপি সদস্যকে দাপ্তরিক কাজে উপজেলা পরিষদে নিয়ে যায়। কাজ না থাকা সত্ত্বেও বিভিন্ন অজুহাতে তাকে সেখানে আটকে রাখে।
পরে একই দিন রাত ১১টা বেজে গেলে উপজেলা পরিষদের সামনের সড়কে গাড়ি পাওয়া যাচ্ছিল না। এসময় জুয়েল ভি”ক’টি’ম’কে গাড়ি নিয়ে আসার কথা বলে একটি বাড়িতে বসিয়ে রাখে।
পরে ফিরে এসে বললেন, গাড়ি পাওয়া যাচ্ছে না, আজ রাতে এখানেই থাকতে হবে। একপর্যায়ে জুয়েল তার সঙ্গে খা’রা’প কাজ করেন।

এদিকে পরদিন সকালে ভু”ক্ত”ভো’গী না’রীকে একটি গা’ড়িতে তুলে বাড়ি পাঠিয়ে দেন। এ ঘটনা জানতে পেরে ভু’ক্ত’ভো’গী নারীর স্বামী তাকে বাড়ি থেকে তাড়িয়ে দেন। পরে তিনি গত ৩ নভেম্বর নবীগ’ঞ্জ থানায় ‘মাম’লা করেন।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমেদের সঙ্গে কথা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, থানায় মা’ম’লা হওয়ার পর থেকেই অভিযু’ক্ত জুয়েল মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। এবং ভু”ক্তো’ভু’গী নারীr ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

Check Also

ওবায়দুল কাদেরের উদ্বোধনী বক্তব্যের সময় হঠাৎ গোলাগুলি, হাসপাতালেএকজন

শুধু বিরোধী দলই নয়, বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরেও ঘটছে নানা অপ্রত্যাশিত কাণ্ড। আর …

Leave a Reply

Your email address will not be published.