Breaking News

সঠিক সঙ্গী বেছে নেয়াটাই আসল! সত্তরের বৃদ্ধকে বিয়ে করে বললেন উনিশের তরুণী

পাত্রের বয়স ৭০। পাত্রী ১৯। ৫ বা দশ বছর নয়, একেবারে ৫১ বছরের ফারাক দু’জনের বয়সে। কিন্তু তাতে কী! তরুণীর দাবি, বয়সের ফারাক যতই হোক না কেন, এক জন খারাপ মানুষ জীবনে আসার থেকে সঠিক মানুষকেই জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়াটা জরুরি। আর সেটাই তিনি করেছেন।

নেটমাধ্যমে পাকিস্তানের এই নবদম্পতিকে নিয়ে বেশ চর্চা চলেছে। পাত্রের নাম, লিয়াকত আলি। পাত্রী শুমাইলা। তাদেরই একটি সাক্ষাৎকার নিয়েছিলেন ইউটিউবার বাসিত আলি। সেই সাক্ষাৎকারে শুমাইলা জানিয়েছেন, বয়সের ফারাক দেখে এই সম্পর্কে তার পরিবারও রাজি হচ্ছিলেন না। কিন্তু লিয়াকতের প্রতি তাঁর প্রেমের কাছে শেষমেশ হার মানতে হয়েছে পরিবারকে। তার কথায়, “একটি সম্পর্কের ক্ষেত্রে সম্মান এবং মর্যাদা সব কিছুর উপরে। আর যেখানে সারা জীবনের একটা সম্পর্ক তৈরি হতে চলেছে, সেখানে এই বিষয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ।”

সব কিছু জেনেবুঝেই এবং লিয়াকতের কাছ থেকে সেই সম্মান এবং মর্যাদা পেয়েছেন বলেই বিয়েতে সায় দিয়েছেন বলে দাবি তরুণীর। অন্য দিকে, লিয়াকত জানান, শরীরে বয়সের ছাপ পড়লেও, মনে কিন্তু তার কোনও প্রভাব পড়েনি। বয়সের ফারাক নিয়ে লিয়াকত বলেন, “আইনি দিক থেকে যদি কোনও বাধা না থাকে, তা হলে বয়সের ফারাক হলেও কে বুড়ো, কে জোয়ান তা নিয়ে প্রশ্ন ওঠার কথাই নয়!”

এই প্রথম নয়, এর আগেও এমন ঘটনা প্রকাশ্যে এসেছে। ঘটনাচক্রে, ঘটনাস্থল ছিল সেই পাকিস্তানই। সূত্র: এনডিটিভি।

Check Also

রোজ খেলা দেখি : প্রধানমন্ত্রী

প্রতিযোগিতার মধ্যদিয়ে বাংলাদেশ একদিন বিশ্বে খেলাধুলায় আরও অবস্থান তৈরি করবো জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published.