Breaking News

বিএনপি যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে জনগণই তাদের বিতাড়িত করবে

বিএনপি যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় ঢাকায় কিংবা দেশের যেকোনো জায়গায় তাহলে জনগণই তাদের বিতাড়িত করবে। শুক্রবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৫৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাসান মাহমুদ এই কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন আমাদেরকে কোনো সমাবেশ করতে দেওয়া হত না। আমাদের কেন্দ্রীয় দলীয় কার্যালয়ের সামনে দুই পাশে কাঁটাতারের বেড়া থাকতো। ২০০৪ সালের ২১ আগস্ট আমাদের সমাবেশে গ্রেনেড হামলা, বিএনপি সরকারের পৃষ্ঠ পোষকতায় হয়েছে। শেখ হেলাল, ড.এসএম কিবরিয়া এবং সুরঞ্জিত সেনগুপ্তের জনসভায় বারংবার তারা হামলা করেছে।

কিন্তু তারা যাতে সুন্দরভাবে সমাবেশ করতে পারে সেই ব্যবস্থাই আমাদের সরকার সব সময় করেছে। তাদের উষ্কানিমূলক কার্যকলাপের পরও সংযত আচরণ করার জন্য আমরা নির্দেশক দিচ্ছি। কিন্তু তারা যদি বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় ঢাকায় কিংবা দেশের যেকোনো জায়গায় তাহলে জনগণই তাদের বিতারিত করবে।”

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় দিবস উদযাপনের এই অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অনুষ্ঠানের সভাপতি ভিসি প্রফেসর ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি প্রো-ভিসি অধ্যাপক বেনু কুমার দে। আরও উপস্থিত ছিলেন চবি বঙ্গবন্ধু চেয়ার অধ্যাপক ড. মুনতাসির মামুন এবং চবি এলামনাই এসোসিয়েশনের সভাপতি আবদুল করিম ও সাধারণ সম্পাদক মাহবুবুল আলম।

Check Also

রোজ খেলা দেখি : প্রধানমন্ত্রী

প্রতিযোগিতার মধ্যদিয়ে বাংলাদেশ একদিন বিশ্বে খেলাধুলায় আরও অবস্থান তৈরি করবো জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, …

Leave a Reply

Your email address will not be published.