Breaking News

যাত্রীর আন্ডারওয়্যারে লেপ্টানো সোনা, বের করতে ডাকা হলো স্বর্ণকার

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইফেরত এক যাত্রীর শরীর তল্লাশি করে ৭০০ গ্রাম স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে কাস্টমস ও জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই)। ওই যাত্রীর জ্যাকেট ও আন্ডারওয়্যারে সোনা পেস্ট করে লাগানো আছে। গলিয়ে এ সোনা বের করার জন্য স্বর্ণকারকে ডাকা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় সারওয়ার রহমান (২৭) নামের ওই যুবককে আটক করেন বিমানবন্দর কাস্টমস ও গোয়েন্দা কর্মকর্তারা।

আটক সারওয়ার রহমান ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাটিংগা গ্রামের আব্দুল হাকিমের ছেলে।যাত্রীর আন্ডারওয়্যারে লেপ্টানো সোনা, বের করতে ডাকা হলো স্বর্ণকার

সকাল সাড়ে ১০টায় আবুধাবি থেকে ছেড়ে আসা বিমানের ফ্লাইটে (বিজি-২২৮) করে সারওয়ার নামের ওই যাত্রী সিলেট ওসমানী বিমানবন্দরে আসেন। পরে গ্রিন চ্যানেল পার হওয়ার সময় তাকে আটক করা হয়।

বিমানবন্দর সূত্র জানায়, গোয়েন্দা সূত্রে পাওয়া তথ্যের ভিত্তিতে গ্রিন চ্যানেল পর হওয়ার পর সারওয়ারকে চ্যালেঞ্জ করেন কাস্টমস ও এনএসআই সদস্যরা। তখন তিনি তার কাছে সোনা নেই বলে জানান। পরে তার দেহ তল্লাশি করে তার স্বর্ণ পেস্ট করা একটি জ্যাকেট ও আন্ডারওয়্যার জব্দ করা হয়। এছাড়া তার কাছে ২৩৬ গ্রাম ওজনের দুটি সোনার বার এবং ১০০ গ্রাম ওজনের একটি সোনার চেইন পাওয়া যায়।

যাত্রীর আন্ডারওয়্যারে লেপ্টানো সোনা, বের করতে ডাকা হলো স্বর্ণকারএ প্রতিবেদন লেখা পর্যন্ত বিশেষ ওই জ্যাকেট ও আন্ডারওয়্যার গলিয়ে সোনা বের করার জন্য স্বর্ণকারকে ডাকা হয়েছে
বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর কাস্টমসের উপ-কমিশনার মমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, সোনাগুলো এখনো পুরোপুরি গলানো যায়নি। গলানোর পর প্রকৃত ওজন জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Check Also

দুই জঙ্গিকে ধরিয়ে দিলে ২০ লাখ টাকা পুরস্কার

আদালতের সামনে থেকে ছিনিয়ে নেওয়া দুই জঙ্গি সদস্যকে ধরিয়ে দিলে প্রত্যেকের জন্য ১০ লাখ টাকা …

Leave a Reply

Your email address will not be published.