কলেজছাত্রীকে কেটে টুকরো টুকরো, মামলা তুলে নিতে হুমকি

6

বরগুনার আমতলীতে কলেজছাত্রী মালা হত্যা মামলা থেকে সরে দাঁড়াতে আসামিপক্ষ তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে বলে আজ সোমবার সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। ছবি : এনটিভি
বরগুনার আমতলীতে চাঞ্চল্যকর কলেজছাত্রী মালা হত্যা মামলা থেকে সরে দাঁড়াতে তার পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে আসামিপক্ষের স্বজনরা।

এমন অভিযোগ তুলে আজ সোমবার বিকেলে বরগুনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন মালার মা আকলিমা বেগম ও মামা হাবিব খান।

এ সময় মালার পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, মামলার তদারকি না করার জন্য আসামিপক্ষের স্বজনরা প্রাণনাশেরও হুমকি দিয়ে আসছে তাঁদের। এসব বিষয় জানিয়ে বরগুনা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। সংবাদ সম্মেলনে নিজেদের নিরাপত্তাসহ নির্মম এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন মালার স্বজনরা।

গত ২৪ অক্টোবর সকালে আমতলী শহরের হাসপাতাল সড়কের মাঈনুল আহসান বিপ্লব নামের এক আইনজীবীর বাসায় কলেজছাত্রী মালা আক্তারকে কুপিয়ে হত্যার পর সাত টুকরো করে ড্রামভর্তি করে রাখা হয়।

পরে পুলিশ খবর পেয়ে ওই দিন বিকেল ৪টার দিকে বিপ্লবের বাসা থেকে মালার খণ্ড-বিখণ্ড লাশ ড্রামভর্তি অবস্থায় উদ্ধার করে এবং ঘটনাস্থল থেকে প্রধান আসামি আলমগীর হোসেন পলাশকে গ্রেপ্তার করে। পরে পলাশের স্বীকারোক্তি অনুযায়ী, অপর আসামি মাঈনুল আহসান বিপ্লবকেও গ্রেপ্তার করা হয়। একই দিন পুলিশ বাদী হয়ে আমতলী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।