Home / বিনোদন / টিভি চ্যানেলগুলোতে এসব কি দেখানো হচ্ছে, প্রশ্ন বিডিআরের সাবেক মহাপরিচালকের

টিভি চ্যানেলগুলোতে এসব কি দেখানো হচ্ছে, প্রশ্ন বিডিআরের সাবেক মহাপরিচালকের

আজ ষোলই ডিসেম্বর দু’হাজার ষোল বিজয় দিবস। সকাল ছয়টা বিয়াল্লিশ মিনিট। ATN NEWS দেখছি সকাল ছয়টা পনেরো মিনিট থেকে।এক। প্রথমে দেখলাম মুক্তিযুদ্ধে কেবল হিন্দুদের পাকিস্তানী বাহিনী বেছে বেছে হত্যা করেছে।দুই। দেখানো হলো নাসির নগরের ঘটনা। কিভাবে মুসলমানরা হিন্দুদের গ্রামের পর গ্রাম এবং উপসনালয় জ্বালিয়ে ধ্বংস করেছে।

তিন। দেখানো হলো সেই সাতচল্লিশ থেকে আজ পর্যন্ত কিভাবে হিন্দুদের সম্পত্তি মুসলমানরা জবর দখল করেছে।চার। দেখানো হলো কিভাবে হিন্দুরা সাম্প্রদায়ীকতার শিকার হয়ে দেশত্যাগ করে তেত্রিশ শতাংশ থেকে বর্তমানে দশ শতাংশের নীচে নেমে এসেছে।পাঁচ। দেখলাম কক্সবাজারের বৌদ্ধদের বাড়ী ঘরে কিভাবে মুসলমানরা আগুন দিলো।

তথ্য চিত্রে আরো দেখানো হলো এই সবের সমর্থনে , ড. সৈয়দ আনোয়ার হোসেন, রাণাদসগুপ্ত, মুনতাসির মামুন, জেনারেল সিআরদত্ত , শাহরিয়ারকবির এবং আরো অনেকের বক্তব্য। সবশুনে মনে হবে বাংলাদেশ একটি মহা সাম্প্রদায়ীক বাউশুলীতে অক্রান্ত একটি দেশ । সব দেখে মনে হবে আওয়ামীলীগের শাসনামলে বাংলাদেশে কোনো ধর্মীয় সংখ্যালঘুর জান মাল আর নিরাপদ নয়। আমার ধারনা এই সব টিভি চ্যানেল এবং ব্যাক্তিরা

একটি নির্দিষ্ট মিশন নিয়ে আওয়ামীলীগের সর্বনাশ করতে মাঠে নেমেছে। এবিষয়ে আমি আওয়ামীলীগের দৃষ্টি আকর্ষণ করছি। দেরী হয়ে গেলে রাজনৈতিক দল হিসাবে আওয়ামীলীগের অস্তিত্ব, এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব মহা হুমকির মধ্যে পড়বে। বিজয় দিবসে এই সব ব্যাক্তি এবং টিভি চ্যানেলে বিজয়ের গৌরবগাঁথার কোনো গল্প নাই। আছে শুধু দেশজুড়ে হিন্দু এবং অন্যান্য ধর্মীয় সংখ্যালঘু নির্যাতনের কথা। আজকের এই বিজয় দিবসে সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে এইসব ব্যাক্তি ও টিভি চ্যানেলের ব্যপারে সতর্কতা অবলম্বনের আহ্বান জানাচ্ছি।

( আ ন ম ফজলুর রহমান, সাবেক মহাপরিচালক, বিডিআর)

Facebook Comments

Leave a Reply