ইয়াবাসহ শ্রমিকলীগ নেতার মেয়ে গ্রেপ্তার

18

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানার শেরশাহ মাজার পাড়া এলাকায় সেলিনা আলম শেলী নামে (২৭) এক শ্রমিকলীগ নেতার মেয়েকে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ । গতকাল শনিবার রাত সাড়ে ১০ টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ রোববার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তাকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান বায়েজিদ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম।

ওসি আবুল কালাম জানান, গ্রেপ্তার সেলিনা আলম শেলী বয়োজিদ গার্মেন্টস শ্রমিকলীগ সভাপতি মোহাম্মদ হোসেনের মেয়ে। মোহাম্মদ হোসেনের বাড়ি কক্সবাজার জেলার সদর থানার বইল্লাপাড়া গ্রামে।
বায়েজিদ থানার এস আই নাসিম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেলিনা আলম শেলীকে শেরশাহ মাজার পাড়া এলাকায় আটক করে তল্লাশি চালানো হয়। এ সময় তার হাতে থাকা কাপড়ের তৈরি একটি থলের মধ্যে দুই হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

যার আনুমানিক মূল্য প্রায় ৬ লাখ টাকা।
এ সময় সেলিনা আলম শেলী পুলিশকে হুঙ্কার দিয়ে বলেন, তার পিতা মোহাম্মদ হোসেন একজন শ্রমিকলীগ নেতা। পুলিশ তার কিছুই করতে পারবে না। পরে জানা যায়, মোহাম্মদ হোসেন বায়েজিদ গার্মেন্টস শ্রমিকলীগ ও সিবিএ নেতা হিসেবে পরিচিত। রাতেই তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয় বলে জানান এসআই নাসিম। স্থানীয়রা জানান, শেলী বাবার দাপট খাটিয়ে দীর্ঘদিন ধরে বায়েজিদ শেরশাহ এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে। তার স্বামী মো. আলমও ইয়াবা ব্যবসার সাথে জড়িত। তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বলেন জানান স্থানীয়রা। সেলিনা আলম শেলীকে গ্রেপ্তারের পর স্বামী মো. আলম পলাতক রয়েছেন বলে জানান বায়েজিদ থানার ওসি আবুল কালাম।