রাজশাহীতে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা

4

রাজশাহীতে পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা   রাজশাহীর তানোরে এক নারীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে পুলিশ কনস্টেবল রাজকুমার পালের বিরুদ্ধে মামলা হয়েছে। রবিবার দিবাগত রাতে ভুক্তভোগী নারী (২৮) নিজে বাদী হয়ে তানোর থানায় মামলাটি দায়ের করেন।  

পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার চান্দুড়িয়া ইউনিয়নের ওই নারীর সঙ্গে মোবাইল ফোনে তানোর পৌর এলাকার হাবিবনগর পালপাড়া গ্রামের মনোরঞ্জন পালের ছেলে পুলিশের কনস্টেবল (ঢাকায় কর্মরত) রাজকুমার পালের প্রেমের সম্পর্ক চলছিল।

রাজকুমার নিজেকে মুসলিম দাবি করে তার নিজের নাম পাল্টিয়ে রাজ নামে ওই নারীর সঙ্গে ফোনে প্রেম করেন।   সম্প্রতি রাজকুমার ছুটিতে বাড়িতে এসে ওই নারীকে বিয়ে করবে বলে গত শনিবার কৌশলে বাড়ি থেকে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। রবিবার সকালে ওই মেয়ে নিরুপায় হয়ে রাজকুমার পালের বাড়িতে উঠে।

পরে রাজকুমারের পরিবারের সদস্যরা ওই নারীকে মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। বিষয়টি স্থানীয় লোকজন থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধার করে সন্ধ্যার পর থানায় নিয়ে আসে। পরে ওই নারীর পরিবারের সদস্যদের খবর দেয়া হয়। রাতে পরিবারের সদস্যরা আসলে থানায় মামলা দায়ের করা হয়।  

ওই নারী সাংবাদিকদের বলেন, রাজকুমার তার ধর্মকে গোপন রেখে নাম পাল্টিয়ে রাজ নামে তার সঙ্গে দীর্ঘ দেড় বছর যাবত প্রেম করে আসছিল।   তানোর থানার ওসি রেজাউল ইসলাম জানান, নারী নিজে বাদী হয়ে থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। আসামি রাজকুমার পাল পুলিশ কনস্টেবল। ঢাকায় কর্মরত রাজকুমার পাল বর্তমানে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।   ইত্তেফাক/জামান