Home | শিক্ষা | প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৬ ছাত্র বহিষ্কার

প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের ৬ ছাত্র বহিষ্কার

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ছাত্রলীগের ২ গ্রুপের মধ্যে সংঘর্ষ, হামলা ও ভাঙচুরের ঘটনায় ৬ ছাত্রকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। শনিবার রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান তাদের বহিষ্কার করেন।

যোগাযোগ করা হলে বিশ্ববিদ্যালয়ে জনসংযোগ কর্মকর্তা ইফতেষার হোসাইন জাগো নিউজকে জানান, এ বিষয়ে আজ সকালে বিশ্ববিদ্যালয়ে জরুরী সভার আহ্বান করা হয়েছে। সভার পর যাদেরকে বহিষ্কার করা হয়েছে তাদের বিষয়ে বিস্তারিত বলা হবে।

উল্লেখ্য, বিজ্ঞাান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের কমিটি গঠন ও দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র ছাত্রলীগের আবদুল হামিদ রানা ও সাজ্জাদ প্রমেল গ্রুপের মধ্যে শনিবার বিকেলে প্রথমে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে রক্তক্ষয়ী সংঘর্ষে ১০ আহত হয়।

আহতদের মধ্যে বিপ্লব রিতু হাছান ও রফিককে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের স্থানীয় ভাবে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক উত্তেজনা দেখা দিয়েছে।

ঘটনার পর পরই পুলিশ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং এ ঘটনায় পাভেল ও মুন্না নামের ২ জনকে আটক করা হয়। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। — jagonews

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *