Breaking News
অনন্ত জলিল সিনেমার প্রস্তাব দিলে করব, মানুষ আমার নাম জানবে: ইসরাত পায়েল

অনন্ত জলিল সিনেমার প্রস্তাব দিলে করব, এতে ১৬ কোটি জনতা আমায় চিনবে: ইসরাত পায়েল

‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’ এর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হলো গত ১১ নভেম্বর। এদিন মঞ্চে টিভি অভিনেতা মীর সাব্বির উপস্থাপিকাকে উদ্দেশ্য করে একটি মন্তব্য করেন। যা এখন সোশ্যালে আলোচনা-সমালোচনার তুঙ্গে। তবে ওই দিন অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে উপস্থাপিকা ইসরাত পায়েল জানান, অনন্ত জলিল সিনেমার প্রস্তাব দিলে সিনেমা করবেন তিনি। এতে দেশের মানুষ নাম জানতে পারবে তার।

ইসরাত পায়েল ঢালিউড সুপারস্টার শাকিব খান সম্পর্কে বলেন, শাকিব খান একজন সুপারস্টার। বাংলাদেশে যদি বলি যার কথা শুনলে দর্শক হলে যাবে, তিনি হচ্ছেন শাকিব খান। ব্যক্তিগত জীবনের দিকে আমি যাব না। তবে অভিনেতা হিসেবে শাকিব খান সেরা।

বড় পর্দায় অভিনেত্রী কিংবা নায়িকা হিসেবে অভিষেকের প্রসঙ্গ তুলতে ইসরাত পায়েল বলেন, সিনেমায় কাজের প্রস্তাব বরাবরই পাই। বাজার কাটতি যেকোনো হিরো আমি বেছে নিবো। কারণ, আমি খুব ভালো সিনেমা করলাম কিন্তু হলে দর্শক নেই। সেই সিনেমা করে আমার তো লাভ নেই। আমার দেখতে হবে আমি যেটা পারফর্ম করছি, দর্শক যাতে দেখে, যাতে মূল্যায়নের সুযোগ তারা পায়। আমি এমন কাউকেই বেছে নেব, যার সিনেমা দর্শক দেখে।

এক পর্যায়ে অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলের বিষয়ে তিনি বলেন, অনন্ত জলিল, তিনি যদিও বর্ষা ছাড়া অন্য কারও সঙ্গে সিনেমা করেন না। তো আমাকে যদি বেছে নেন, তাহলে আমি অবশ্যই সিনেমা করব। কারণ আমি চাই, বাংলাদেশের ১৬ কোটি জনতা একবার হলেও আমার নামটা জানুক।

প্রসঙ্গত, সাংবাদিকদের সঙ্গে উপস্থাপিকার কথা বলার আগে মঞ্চে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি সংলাপ বলার জন্য অনুরোধ করা হয় অভিনেতা মীর সাব্বিরকে। তখন মীর সাব্বির উপস্থাপিকা পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা’। অর্থাৎ, মীর সাব্বির তার বক্তব্যে বুঝিয়েছেন, এই মেয়ে তুমি এমন উলঙ্গ হয়ে দাঁড়িয়ে আছো কেন? যা নিয়ে এখন ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে সোশ্যালে।

Check Also

সন্তানদের চাইলেও অপু-বুবলীকে ‘অতীত’ বলছেন শাকিব

অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদ হলেও সন্তান আব্রাম খান জয়ের সঙ্গে নিয়মিতই যোগাযোগ রয়েছে শাকিব খানের। …

Leave a Reply

Your email address will not be published.