Breaking News
জয়ার ছবিতে কমেন্ট করে ট্রলড ওমর সানী

জয়ার ছবিতে কমেন্ট করে সমালোচনার শিকার ওমর সানী

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সোশ্যালে বেশ সক্রিয়। এ কারণে প্রায়ই নিজের সিনেমা, সোশ্যাল অ্যাক্টিভিটি ও ফটোশুটের বিভিন্ন ছবি পোস্ট করে থাকেন ফেসবুক-ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে লাইক-কমেন্ট করে কৌতূহল মেটান ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

সম্প্রতি জয়া আহসান ফেসবুকে কিছু বোল্ড ছবি পোস্ট করেন। যা নিয়ে রীতিমত হইচই শুরু হয়। এমনকি বিতর্কের মুখে পড়েন অভিনেত্রী। তার পোস্ট করা ছবিগুলো শীতের আবহাওয়ায়ও উষ্ণতা ছড়াচ্ছে। আর সেই ছবিগুলোয় ‘ওয়াও’ লিখে মন্তব্য করে মুগ্ধতা প্রকাশ করেছিলেন চিত্রনায়ক ওমর সানী।

ঢাকাই সিনেমার অভিনেতার জয়ার ছবিতে মুগ্ধতা প্রকাশ করা যেন কাল হয়ে দাঁড়ায়! কেননা, নেটিজেনরা তার মন্তব্য নিয়ে মিম তৈরি করেছে। যা এখন সোশ্যালে ভাইরাল। নায়কের ছোট্ট একটি শব্দের মন্তব্যেই আপত্তি নেটিজেনদের একাংশের।

কিন্তু সমস্যা দাঁড়িয়েছে অন্য জায়গায়। দেখা গেছ, ২০১৯ সালের ডিসেম্বর শীত নিয়ে ফেসবুকে একটি পোস্ট করেন ওমর সানী। নিজের একটি ছবি পোস্ট করে সেই সময় লেখেন, “শীত একটি পর্দানশীল ঋতু। নারী পুরুষ সবাইকে পোশাকের অশ্লীলতা থেকে মুক্তি দেয়।”

নেটিজেনদের একাংশ নায়কের সেই ছবিটি ক্যাপশনসহ জয়া আহসানের ছবির মন্তব্যে যুক্ত করে মিম বানিয়েছেন। যা এখন সোশ্যালে ভাইরাল। মিমটি পোস্ট করে কেউ কেউ বলছেন, ওমর সানীর মাঝে ডাবল স্ট্যান্ডার্ড দেখা গেছ। আবার কেউ বলছেন, ওমর সানীর ওই পোস্টটি বিশ্বাস হলে জয়ার ছবিতে ‘ওয়াও’ লেখলেন কেন? অভিনেত্রীর ছবি এড়িয়ে গেলেই পারতেন তিনি।

Check Also

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে!

ফুটবল বিশ্বকাপের প্রিয় দল আর্জেন্টিনা না জিতলে বিয়েই করবেন না বলে `পণ করেছেন’ অভিনেতা কচি …

Leave a Reply

Your email address will not be published.