Breaking News

মীর সাব্বিরকে সাবধান থাকতে বললেন ওমর সানী

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বিরুদ্ধে বুলিংয়ের অভিযোগ তোলেন উপস্থাপিকা ইসরাত পায়েল। যা সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছে।

মীর সাব্বিরের মতো একজন গুণী অভিনেতার বিরুদ্ধে এমন অভিযোগে শোবিজের অনেকেই তার পক্ষে আওয়াজ তুলেছেন। এবার সে তালিকায় যুক্ত হলেন নব্বই দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী। শুক্রবার (১৮ নভেম্বর) রাতে সোশ্যাল মিডিয়ায় মীর সাব্বিরের উদ্দেশে তিনি লিখেছেন, মীর সাব্বির আমার দেশি ছোট ভাই। তোমার কোনো দোষ নেই। তুমি ভাইরালের শিকার।

ওমর সানী আরও লেখেন, ঢোড়া সাপ থেকে সাবধান হই।গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের এক পর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মাতারি তুমি এরম উদলা গায়ে দাঁড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভিযোগ তোলেন পায়েল।

এ অভিযোগের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্পষ্ট করেন মীর সাব্বির। তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

অন্যদিকে মীর সাব্বিরের স্ত্রী অভিনেত্রী ফারজানা চুমকি বলেন, ও (মীর সাব্বির) তো এই টাইপের ছেলেই না। ড্রেস নিয়ে কেন কথা বলবে? আমি কি ঘোমটা দিয়ে চলি? সাব্বিরের বউ তো আর ঘোমটা দিয়ে চলে না। আমার মনে হয়েছে, মেয়েটা যা করল এটা একদম উদ্দেশ্যমূলক। আমি ওকে (ইসরাত পায়েল) চিনতাম না। আমাদের শোবিজের আরও অনেকেই তাকে চিনত না। এখন পরিচিতিটা পাচ্ছে। ভাইরাল হওয়ার জন্যই সে এসব করেছে।

Check Also

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে!

ফুটবল বিশ্বকাপের প্রিয় দল আর্জেন্টিনা না জিতলে বিয়েই করবেন না বলে `পণ করেছেন’ অভিনেতা কচি …

Leave a Reply

Your email address will not be published.