Breaking News

হঠাৎ ইডেনে অভিনেত্রী তিশাকে ঘিরে শিক্ষার্থীদের তোলপাড়, জানা গেল কারণ

বাংলা দুই পর্দার অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। তবে পর্দায় ‘তিশা’ নামেই ভক্তদের মাঝে অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে আর মাত্র সপ্তাহ খানেক পরেই মুক্তি পেতে যাচ্ছে গুণী তারকার অভিনীত সিনেমা ‘বীরকন্যা প্রীতিলতা’। সিনেমাটি নিয়ে ইতিমধ্যেই বেশ আগ্রহ প্রকাশ করেছেন ভক্তরা।
এ উপলক্ষে চলছে প্রচারণা। এরই অংশ হিসেবে রোববার প্রীতিলতা ওয়াদ্দেদার স্মৃতি শিক্ষা প্রতিষ্ঠান ইডেন মহিলা কলেজ থেকে ঢাকায় প্রচারণা কার্যক্রম শুরু হয়।

আর এই প্রচারণায় অংশ নেন ছবির প্রধান চরিত্র নুসরাত ইমরোজ তিশা, মনোজ প্রামানিক, সংগীত পরিচালক বাপ্পা মজুমদারসহ অনেকেই। সেখানে উপস্থিত শিক্ষার্থীদের সিনেমার টিকিটও দেন তারা। এ সময় হাজার হাজার শিক্ষার্থীর কণ্ঠ প্রচারণা কার্যক্রমকে উৎসবমুখর করে তোলে। শিক্ষার্থী ও শিক্ষকরা তাদের প্রিয় শিল্পী ও কলাকুশলীদের সঙ্গে ছবি তুলতে মাঠে নেমে পড়েন।

ছবির প্রধান চরিত্র নুসরাত ইমরোজ তিশা বলেন, ইডেন কলেজের নাম অনেক শুনেছি, প্রথম এসেছি। আর সক্রমণের পর এমন অনেক মানুষের সামনে এসেছি। তোমাদের দেখে ভালো লাগলো. বীরকন্যা প্রীতিলতা একটি ঐতিহাসিক চলচ্চিত্র। প্রীতিলতা প্রতিটি নারীর অনুপ্রেরণা। আশা করি সবাই সিনেমাটি দেখতে যাবেন। সেখান থেকে আপনি অনেক কিছু শিখবেন। সবাই একবার মুভিটি দেখলে আমরা আরও কিছু করার সাহস পাব। ছবিটির প্রযোজক প্রদীপ ঘোষ বলেন, যেহেতু এটি একটি ইতিহাস ভিত্তিক চলচ্চিত্র, তাই আমরা চাই শিক্ষার্থীরা এটি আরও বেশি করে দেখুক। সেজন্য আমরা হলগুলোর সঙ্গে কথা বলছি যাতে শিক্ষার্থীরা অর্ধেক দামে টিকিট কিনতে পারে। টাকা আমাদের ঘরে না আসুক, শিক্ষার্থীরা অন্তত সিনেমা দেখতে দিন।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট রানা দাশগুপ্ত। তিনি বলেন, এমন এক সময়ে ছবিটি নির্মাণ করেছেন যখন দেশের তরুণ প্রজন্ম ইতিহাস ভুলে যাচ্ছে। এমন সময়ে নায়িকা প্রীতিলতাকে জাতির সামনে তুলে ধরছেন নির্মাতারা। এতে তরুণ প্রজন্ম সঠিক-ভুল বুঝতে পারবে, ভালোবাসা জানতে পারবে।
উল্লেখ্য, শুরু গানের মধ্যে দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন নুসরাত ইমরোজ তিশা। এরপর বিজ্ঞাপনে কাজের মধ্যে দিয়ে বেশ জনপ্রিয়তা পান তিনি। আর এরই ধারাবাহিকতায় একপর্যায়ে ছোট পর্দায় নিজেকে মেলে ধরতে সক্ষম হন তিনি।

Check Also

আর্জেন্টিনা বিশ্বকাপ জিতলে তবেই বিয়ে!

ফুটবল বিশ্বকাপের প্রিয় দল আর্জেন্টিনা না জিতলে বিয়েই করবেন না বলে `পণ করেছেন’ অভিনেতা কচি …

Leave a Reply

Your email address will not be published.