নেহরু সবচেয়ে বড় ধ’র্ষক: সাধ্বী প্রাচী

227

ভারতে ধ’র্ষণের ঘটনা বেড়ে গেছে অনেকটাই। আর এ নিয়ে রাহুল গান্ধীর অভিযোগের জবাব দিতে গিয়ে বিরূপ মন্তব্য করেছেন বিশ্ব হিন্দু পরিষদ নেত্রী সাধ্বী প্রাচী। ভারতের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুকে তিনি সবচেয়ে বড় ধ’র্ষক বলে মন্তব্য করেছেন।

ভারতে হায়দরাবাদের পর উন্নাও, গণধ’র্ষণের পর খু’নের ঘটনা বেড়েই চলেছে। নিজের কেন্দ্র ওয়ানার সফররত রাহুল গান্ধী বিজেপি সরকারের বিরুদ্ধে আক্রমণাত্মক মন্তব্য করেছিলেন।

তিনি বলেছিলেন, ভারত ধ’র্ষণের রাজধানীতে পরিণত হয়েছে। তাঁর আরও অভিযোগ ছিল, ধ’র্ষণের ঘটনায় বিজেপি বিধায়কের নাম জড়াচ্ছে আর প্রধানমন্ত্রী চুপ করে রয়েছেন।এদিকে, রাহুল গান্ধীকে জবাব দিতে গিয়ে লাগামছাড়া মন্তব্য করেছেন সাধ্বী প্রাচী।

তিনি বলেন, আমাদের দেশ হলো রাম ও কৃষ্ণের। রাহুল গান্ধী বড় বড় কথা বলছেন, কিন্তু তাঁর মুখে এইসব কথা মানায় না। কেননা দেশের প্রথম প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুই সবচেয়ে বড় ধ’র্ষক।

সাধ্বী প্রাচীর অভিযোগ, নেহরু আর গান্ধী পরিবারের জন্যই দেশে সন্ত্রা’সবাদ, দুর্নীতি আর মাওবাদী সমস্যা তৈরি হয়েছে।কয়েক দিন আগে সংসদে নাথুরাম গডসেকে দেশপ্রেমিক বলে মন্তব্য করেছিলেন, ভোপালের বিজেপি সাংসদ প্রজ্ঞা ঠাকুর। যা নিয়ে তাঁকে ক্ষমাও চাইতে হয়।