মোদিকে দেশের মাটিতে পা রাখতে দেয়া হবে না

94

স্টাফ রিপোর্টার: ভারতে মুসলিম নি’র্যাতন, নিপীড়ন, হ’ত্যা, মসজিদ ও বাড়িঘরে অগ্নিসংযোগের প্রতিবাদে জামালপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা উলামা ঐক্য পরিষদ।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে শহরের পিটিআই গেটের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বকুলতলা গিয়ে শেষ হয়।

এ সময় বক্তারা বলেন, ভারতে হিন্দু উগ্রবাদীরা মুসলমানদের ওপর হা’মলা চালিয়ে মসজিদ ও বাড়িঘর ভাঙচুর-অগ্নিসংযোগ করে নির্বিচারে গণহ’ত্যা ও নারীদের ধ’র্ষণ করছে। সেখানকার প্রধানমন্ত্রী মোদির মদদে এই রক্তের হলিখেলা চললেও জাতিসংঘ নিশ্চুপ।

ভারতের মুসলিম জনগণের রক্তের দাগ হাতে নিয়ে মেদি মুজিববর্ষের অনুষ্ঠানে বাংলাদেশের মাটিতে পা রাখতে যাচ্ছেন।তারা বলেন, একজন মুসলমান বেঁচে থাকতে মোদিকে বাংলাদেশের মাটিতে পা রাখতে দেয়া হবে না। মোদির বাংলাদেশ সফর বাতিল করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

এসময় তারা কঠোর হুশিয়ারি দেয়।মিছিলের আগে সমাবেশে জেলা উলামা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা উলামা ঐক্য পরিষদের উপদেষ্টা মাওলানা জাবর আহাম্মেদ কাশেমী, মাওলানা মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক আলা উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন, উলামা ঐক্য পরিষদের নেতা মাওলানা রজব আলী, মাওলানা এনামুল হাসান, মাওলানা সোহেল আহাম্মেদ, মাওলানা মজিবর রহমান প্রমুখ।

Loading...