মানুষের হৃদয়ে স্পন্দন বাংলাদেশ আওয়ামী লীগ বোঝে: মহিউদ্দিন

231

ঢাকা-১০ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন বলেছেন, ‘বঙ্গবন্ধু ৬৯-এ গণঅভ্যুত্থান করেছিলেন তখন মিডিয়া ছিলো না। তখন আমাদের পক্ষে কোনো পেপার (মিডিয়া) ছিলো না।

বৃহস্পতিবার (৫ মার্চ) বিকেলে ১৭ নং ওয়ার্ডের ডলফিন গলির লেগভিউ জামে মসজিদের সামন থেকে গণসংযোগ শুরুকালে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

মহিউদ্দিন বলেন, ‘মানুষই আমাদের শক্তি। মানুষের হৃদয়ে স্পন্দন বাংলাদেশ আওয়ামী লীগ বোঝে। এবং সেই লক্ষে বঙ্গবন্ধুর কন্যা তার উন্নয়নের কর্মসূচি এগিয়ে নিয়ে যাচ্ছেন। ইনশাআল্লাহ আমাদের শান্তি, প্রগতি, সমৃদ্ধি এবং অব্যাহত উন্নয়ন এই বাংলাদেশকে নিয়ে যাবে সেই জায়গায়, উন্নত বিশ্বের একটি দেশ হবে বাংলাদেশ।’

তিনি আরও বলেন, ‘আমরা আজকে আপনাদেরকে আবারও ধন্যবাদ জানাচ্ছি। সকল নেতৃত্ব যারা আজকে উপস্থিত হয়ে গণসংযোগকে সমৃদ্ধ করেছেন। চলুন আমরা যেটি আমাদের শক্তি। মানুষের মধ্যেই আমাদের শক্তি। মানুষের কাছে ফিরে যাই, তাদের সঙ্গে সংযোগ স্থাপন করার জন্য।’

এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেব খান নিখিল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ স্থানীয় নেতাকর্মীরা।

Loading...