চুরির দায়ে মার্কিন বিমানবন্দরে গ্রেফতার ভারতীয় ব্যবসায়ী

474

এবার যুক্তরাষ্ট্রের বিমানবন্দরে চুরির দায়ে গ্রেফতার হলেন ভারতীয় ব্যবসায়ী দীপক চাওলা। দীপক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যবসায় অংশীদার ছিলেন। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এশিয়ানেট নিউজ। পুলিশ জানায়, চলতি সপ্তাহের বিমানবন্দর থেকে দুটি সুটকেস চুরি করেছিলেন দীপক।

আর তা ধরা পরে বিমানবন্দরের সিসিটিভি ক্যামেরায়। আর তাতেই ফেঁসে যান এই ব্যবসায়ী। সিসিটিভি ফুটেজে দেখা যায় তিনি দুটি সুটকেস তুলে নিয়েতা পাঠিয়ে দেন নিজের গাড়িতে পরে বিমানবন্দর থেকে ফ্লাইট ধরে নিজের গন্তব্যে চলে যান। তারপর সেখান থেকে মেমফিসে ফেরার পরই তাকে গ্রেফতার করে বিমানবন্দর পুলিশ।

চুরি করা সেই সুটকেসগুলোতে চার হাজার মার্কিন ডলার সমমূল্যের জিনিষপত্র ছিল বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানায়, পুলিশি জেরার মুখে সুটকেস চুরির কথা স্বীকারও করেন এই দীপক চাওলা। এসময় তিনি অতীতে এমন আরও অনেকবার চুরি করেছেন বলেও জানান পুলিশের কাছে। চুরি করাটা উচিত নয় তবুও একপ্রকার উত্তেজনা থেকে তিনি চুরি করেন বলে জানান পুলিশের কাছে।

এভাবে বিমানবন্দর থেকে চুরি করার মাঝে তিনি একটা নেশা খুজে পান বলে জানান। ভারতীয় ব্যবসায়ী দীপক চাওলা ও তার ভাই সুরেশ চাওলা চলতি বছরের ফেব্রুয়ারি মাস পর্যন্ত মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের কোম্পানির সাথে অংশীদারিত্বে চারটি হোটেল পরিচালনা করতেন। ১৯৮৮ সাল থেকে ট্রাম্প প্রতিষ্ঠানের সাথে তাদের ব্যবসায়ীক অংশীদারীত্ব আছে বলে জানা যায়।

Loading...