আইসিইউতে নাসিম, হাইফ্রোতে অক্সিজেন দেওয়া হচ্ছে

305

করোনায় আক্রান্ত হয়েছে সাবেক স্বাস্থ্যমন্ত্রী প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। গত সোমবার দুপুর ১২টায় মোহাম্মদ নাসিম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন। এর কিছুক্ষণ পরেই করোনা টেষ্ট করানো হলে কয়েক ঘন্টার মধ্যেই জানা যায় করোনায় আক্রান্ত তিনি। আর এর পরেই তড়িঘড়ি করে আইসিইউতে স্থান্তারিত করা হয়।

গতকাল সকাল থেকে তিনি অনেকটাই সুস্থ বোধ করছেন। স্বাভাবিক খাবার খাচ্ছেন। এ মুহূর্তেই তাকে কেবিনে স্থানান্তর করা না গেলেও আপাতত আইসিইউতে রেখে হাইফ্লোতে অক্সিজেন দেওয়া হচ্ছে।

এদিকে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থা উন্নতির দিকে। স্ত্রী-পুত্রসহ তিনি করোনা আক্রান্ত। স্ত্রী ও পুত্র ধানমন্ডির বাসায় থাকলেও নগর গণস্বাস্ব্য হাসপাতালে অবস্থান করছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। নিজের শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি গতকাল বলেন, আমার শরীর উন্নতির দিকে যাচ্ছে। তবে শ্বাসকষ্ট কিছুটা আছে। খাবারে রুচি আসছে। গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। গলা কিছুটা ব্যথা করছে। তবে আমার স্ত্রী ও পুত্রের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে। শারীরিক অবস্থা ভালো , তবুও আইসিইউতে হাইফ্রোতে অক্সিজেন দেওয়া হচ্ছে নাসিমকে।

Loading...