টাকা ভাগাভাগি নিয়ে পুলিশের দুই কর্মকর্তার হাতাহাতি, অতঃপর ক্লোজড

33

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা শহরের প্রাণ কেন্দ্র পোষ্ট অফিস মোড়ে এ ঘটনা ঘটে।
[৩] প্রত্যক্ষদর্শীরা জানান, স্থানীয় পোষ্ট অফিস মোড়ে পুলিশ বক্সের সামনে কর্তব্য পালন করছিলেন সার্জেন্ট শাহরিয়ার, এটিএসআই আলমগীর, দীলিপ কুমার মজুমদার, কনষ্টেবল নিমাই চন্দ্র এবং লতাফত। হঠাৎ সেখানে আসেন এটিএসআই আলী হোসেন। তিনি পুলিশ বক্সে ঢুকেই দীলিপের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন।

[৪] দুই এটিএসআইয়ের মধ্যে তখন তুমুল উ’ত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। এসময় পুলিশ বক্সে থেকে বেরিয়ে আসেন তারা দুইজনই। শুরু হয় আরেক দফায় হাতাহাতি। তাদের কিছুতেই থামানো যাচ্ছে না। সিসিটিভি ক্যামেরায় মারামারির এ দৃশ্য ধরা পড়ে। শেষ পর্যন্ত উপস্থিত অন্যদের সহযোগিতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন সার্জেন্ট শাহরিয়ার।
[৫] পুলিশের একটি সূত্র জানায়, গোটা জেলা শহরের অ’পরাধ দমনে অতিসম্প্রতি শতাধিক সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। ক্যামেরাগুলো নিয়ন্ত্রণের জন্য পুলিশ সুপারের কার্যালয়ে পৃথকভাবে একটি আইসিটি কক্ষ স্থাপন করা হয়েছে। সূত্রমতে, ঘটনাটি যখন ঘটে তখন পুলিশ সুপার নিজ কার্যালয়ে উপস্থিত ছিলেন। তিনি নিজেও ভিডিও ফুটেজ দেখেন।

[৬] এরপরও জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তারা বিষয়টি তুলে ধরেন তার কাছে। মারামারির সঙ্গে জড়িত ওই দুই এটিএসআইকে বিকাল ৩টার দিকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। সম্পাদনা: সাদেক আলী, জেরিন আহমেদ

Loading...