কোরআনের উদ্ধৃতি দিয়ে “ভারতে পঙ্গপালের হামলাকে কর্মফল” বললেন জাইরা ওয়াসিম!

43

ভারতে হওয়া পঙ্গপাল হামলা (Locusts Aatck) পাপের ফল। আল্লাহর রোষে এই পরিণতি, কর্মফল। পবিত্র কোরানের এক উক্তি উল্লেখ করে এমন দাবি করেছিলেন অভিনেত্রী জাইরা ওয়াসিম (Zaira wasim)।

তাঁর সেই টুইট ঘিরে বিস্তর জলঘোলা হয়েছিল। অবশেষে বাধ্য হয়ে সেই টুইট-সহ নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করলেন জাইরা। ডিলিট করা হয়েছে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও। গত ২৭ মে সেই টুইট করেছিলেন দঙ্গল কন্যা জাইরা।

তারপর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। এর আগে পারিবারিক ও ধর্মীয় কারণে অভিনয় ছাড়ার কথা টুইটারে ঘোষণা করেছিলেন দঙ্গল খ্যাত এই অভিনেত্রী। সে নিয়েও চর্চা হয়েছিল বিস্তর। শেষবার ‘স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে জাইরাকে।

কোরানের ৭:১৩৩ অংশের একটা পংক্তি উল্লেখ করেছিলেন কাশ্মীরি অভিনেত্রী জাইরা ওয়াসিম। তাতে বলা, “বন্যা, পঙ্গপাল হামলা আদতে মানুষের ঔদ্ধত্ব আর পাপের ফল। এমনকি, আল্লাহর তরফে নাকি সতর্কবাণীও দেওয়া হয়েছিল এমনটাও উল্লেখ ছিল জাইরার টুইটে।

কিন্তু নেটিজেনদের সমালোচনার জবাবে বিতর্ক না বাড়াতে সোশাল মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন জাইরা। এমনটাই দাবি বলিউডের একটি সূত্রের।

Loading...