সন্ধ্যায় ভাতিজাকে গলাকেটে হ’ত্যা , রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত চাচা

40

পুলিশের সঙ্গে বন্দুকযু’দ্ধে জসিম উদ্দিন রাজু নামে হ’ত্যা মা’মলার এক আসা’মি নি’হত হয়েছে। বুধবার (৮ জুলাই) ভোরে নগরীর ডবলমুরিং থানাধীন পশ্চিম ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে এ ঘটনা ঘটে।ডবলমুরিং থানার

ওসি সদীপ কুমার দাশ জানান, মঙ্গলবার সন্ধ্যায় জসিমের সঙ্গে তার ভাবি নিলু আক্তারের ঝগড়া হয়। তর্কতর্কির এক পর্যায়ে জসিম তিন বছর বয়সী ভাতিজাকে গলাকেটে হ’ত্যা করে। এ ঘটনায় নিলু থানায় হ’ত্যা মা’মলা করলে পুলিশ তাকে গ্রেফতারে অভিযান শুরু করে।

এক পর্যায়ে জানা যায় আসা’মি পশ্চিম ঝর্ণাপাড়ার জোড় ডেবার পূর্ব পাড়ে অবস্থান করছে। পরে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে জসিমসহ তার সহযোগীরা গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে জসিমের সহযোগিরা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ অবস্থায় জসিমকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, একটি অব্যবহৃত কার্তুজ, কার্তুজের ৪টি খোসা, একটি  ছোরা ও ৭৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।তিনি আরও বলেন, জসিম পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও পেশাদার ছিনতাইকারী। তার নামে হ’ত্যাসহ ১৩টির অধিক মা’মলা রয়েছে।এ ঘটনায় নগর পুলিশের এডিসি (পশ্চিম) এএএম হুমায়ুন কবির, ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ, পরিদর্শক (তদন্ত) জহির হোসেনসহ পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন।  

Loading...