উল্লাপাড়ায় করোনা সন্দেহে বৃদ্ধ পিতাকে রাস্তায় ফেলে গেলেন ছেলে

14

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা সন্দেহে বৃদ্ধ পিতাকে বাসস্ট্যান্ড এলাকায় ফেলে গেছেন তার সন্তান। পরে সেখান থেকে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা-ওসি দীপক কুমার দাস জানান, উপজেলার মানিকদিয়া গ্রামের ৭৫ বছরের বৃদ্ধ সোবহানের শ্বাসকষ্ট হচ্ছিলো, তার সন্তান নজরুল বাবার শ্বাসকষ্টের কথা শুনে করোনা সন্দেহে তাকে হাসপাতালে না নিয়ে শ্যামলী পাড়া বাসস্ট্যান্ডের পাশে ফেলে রেখে চলে যায়।

ওসি দীপক কুমার দাস জানান, মঙ্গলবার রাতে টহলের সময় তার নজরে আসে পথের ধারে পড়ে থাকা এক বৃদ্ধকে। পরে তার কাছে গিয়ে জানতে পারি শ্বাসকষ্ট হচ্ছে এমন কথা ছেলে জানার পর তাকে এনে রাস্তার পাশে ফেলে রেখে গেছে।

পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, পরে বৃদ্ধ সোবহানকে উদ্ধার করে চিকিৎসার জন্য কাওয়াক হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে পুর্ননাগাঁতী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখন সেখানে তার চিকিৎসা চলছে।

দীপক দাস জানান, মানবিকতার দিক বিবেচনা করে চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সুস্থ হলে ছেলের কাছে তাকে ফিরেয়ে দেয়া হবে।

Loading...