কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রভাবশালিদের চাপে ২ সন্তান নিয়ে বাড়ি ছাড়া প্রবাসীর স্ত্রী

1655

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের দশদল গ্রামের প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা করে দুই সন্তান নিয়ে বাড়ি ছাড়া যুক্তরাজ্য প্রবাসী ছাদ আলীর স্ত্রী পারভীন বেগম।

তিনি প্রভাবশালীদের অ’ত্যাচার ও নি’র্যাতন সয্য করতে না পেরে দুই সন্তান নিয়ে বাড়ি ছেড়ে কষ্টে জীবন-যাপন করছেন এবং ন্যায় বিচারের জন্য প্রশাসনের দ্বারে দ্বারে ঘুরছেন। জানা গেছে, উপজেলার দশদল গ্রামের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী

ছাদ আলীর স্ত্রী পারভীন বেগম (২৬) ও তার মায়ের উপর হামলার ঘটনায় সালিশ-বিচার না মেনে থানায় মামলা করায় এবং পুলিশ মামলায় প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করার কারণেই প্রবাসীর স্ত্রীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে বিভিন্ন ভাবে হ’য়রানি করছেন প্রভাবশালীরা।

হু’মকি-ধামকির ভয়ে ছোট শিশু সন্তানকে নিয়ে প্রবাসীর স্ত্রী পারভীন বেগম বাড়ি-ঘর ছাড়া রয়েছেন বলে অভিযোগ করেন। প্রবাসীর স্ত্রী পারভীন বেগম জানান, পাশাপাশি বাড়িতে থাকা মামাতো ভাইয়ের প্রেম ও কু’প্রস্তাব প্রস্তাব প্রত্যাখ্যান করার জের ধরে

গত (২৫ জুন) রাতে দশদল গ্রামস্থ পারভিনের নিজ বাড়িতে তার (পারভীন) ও তার মায়ের উপর হা’মলা করেন একই গ্রামের আছমত আলীর পুত্র দিলাল আহমদ (২৬)। হামলায় গু’রুতর আ’হত হয়ে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহন করেন।

এঘটনায় পরদিন পারভীন বেগম বাদি হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং ১৮ (২৬.০৬.২০ইং)। মামলা দায়েরের পর থানা পুলিশ মামলার প্রধান অভিযুক্ত দিলাল আহমদকে গ্রেপ্তার করে।

দিলাল গ্রেপ্তারের ৩দিন পর ক্ষি’প্ত হয়ে অভিযুক্ত পক্ষের লোকজন আবারও ওই পারভীনের বাড়িতে হা’মলা করে মোটর সাইকেল পুড়িয়ে ও আসবাবপত্র ভাংচুর করে পালিয়ে যায়। এঘটনাও পারভীন বেগম বাদি হয়ে থানায় আরেকটি মামলা দায়ের করেন। মামলা নং ১ (১.০৭.২০ইং)। হামলা-ভাং’চুর ও মোটর সাইকেল পুড়ানোর ঘটনায় এদুটি মামলা করে আসামীদের হু’মকি-ধা’মকির ভয়ে ছোট শিশু সন্তানকে নিয়ে প্রবাসীর স্ত্রী পারভীন বেগম বাড়ি-ঘর ছাড়া রয়েছেন বলে অভিযোগ করেন।

Loading...