ফেসবুকের কমেন্ট নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের দফায় দফায় সংঘর্ষ, আহত ১০

78

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ফেসবুকের কমেন্টকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের ১০ জন আহত হয়েছে। চেয়ারম্যান আব্দুর রাজ্জাক’র গ্রুপ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

শনিবার রাতে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এমন সময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছুঁড়েছে এক পক্ষ।

স্থানীয় সূত্রে জানা যায়, চরএলাহী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রোহান মাহমুদ ফয়সল’র সাথে ছাত্রলীগ কর্মী তামিম’র ফেইসবুকের কমেন্ট নিয়ে আগে থেকে বিরোধ চলে আসছিল। পরে রাত ৮টার দিকে ছাত্রলীগ কর্মী তামিম চরএলাহী বাজারে এলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রোহান মাহমুদ ফয়সল ও তার সাঙ্গপাঙ্গরা তাকে বেধড়ক মারধর করে।

এক পর্যায়ে এ ঘটনার জের ধরে চরএলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রাজ্জাক’র ছেলেকে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন মেম্বার’র ছেলে ইব্রাহীম কিল-ঘুষি দেয়। এর জের ধরে চেয়ারম্যান গ্রুপ ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাহাব উদ্দিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, এ ঘটনায় কেউ কোন অভিযোগ দায়ের করেননি।

Loading...