পরকীয়া প্রেমিকার ঘরে গভীর রাতে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আটক

116

মেহেরপুরের গাংনী উপজেলার কাজীপুর ইউনিয়নের বেতবাড়ীয়া গ্রামে স্বামী পরিত্যক্তা এক নারীর ঘরে ঢুকে আলিহীম হোসেন (৩৫) নামের এক যুবলীগ নেতা গ্যাঁড়াকলে পড়েছেন। পরে স্থানীয়রা আলিহীম ও তার পরকীয়া প্রেমিকা ওই নারীকে গাংনী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন। আলিহীম কাজীপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও বেতবাড়িয়া গ্রামের আজিজুল হকের ছেলে।

সোমবার দিবাগত রাত ১২টার দিকে বেতবাড়িয়া গ্রামের তিন সন্তানের জননীর ঘরে আপত্তিকর অবস্থায় যুবলীগ নেতা আলিহীমকে আটক করে স্থানীয় লোকজন।
স্থানীয় সূত্রে জানা গেছে, বেতবাড়িয়া গ্রামের মধ্য বয়সী তিন সন্তানের জননী স্বামী পরিত্যক্তা নারীর সঙ্গে পরকীয়ার সূত্র ধরে যুবলীগ নেতা কয়েক বছর যাবত অবৈধভাবে মেলামেশা করে আসছিলেন। সোমবার রাতে ওই নারীর ঘরে ঢুকতে দেখে স্থানীয় লোকজন। রাত ১২টার দিকে ওই নারীর সাথে অবৈধ মেলামেশার সময় স্থানীয় লোকজন আলিহীমকে হাতে-নাতে ধরে ফেলে। খবর পেয়ে গাংনী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছালে, আলিহীম ও তার পরকীয়া প্রেমিকাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

কাজীপুর ইউনিয়ন পরিষদের সদস্য ও বেতবাড়িয়া গ্রামের বাসিন্দা সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এ ব্যাপারে গাংনী থানার ডিউটি অফিসার তৌহিদুল ইসলাম জানান, আপত্তিকর অবস্থায় দু’জনকে আটক করা হয়েছে। তারা স্বামী-স্ত্রী পরিচয় দিচ্ছে।
প্রমাণ সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।