৫০০ মোটরসাইকেল নিয়ে আ’লীগ নেতার শোডাউন

78

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোডাউন দিয়েছেন চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারী।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর ১২টায় উপজেলার কুমিড়া পন্ডিতপুকুর বাজার থেকে এ শোডাউন শুরু হয়। পরে মোটরসাইকেলগুলো বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

স্থানীয় ও দলীয় সূত্র জানায়, নন্দীগ্রাম উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা না হলেও উপজেলাজুড়ে সম্ভাব্য প্রার্থীদের ব্যাপক তোড়জোড় শুরু হয়েছে। তারা বিভিন্নভাবে নির্বাচনী প্রচার শুরু করেছেন। রঙিন পোস্টার এবং ফেস্টুন লাগিয়ে একাধিক সম্ভাব্য চেয়ারম্যান ও মেম্বার প্রার্থী শারদীয় দুর্গাপুজার শুভেচ্ছা জানিয়েছেন। তাদের মধ্যে ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল বারীও আছেন। ভাটরা ইউনিয়নবাসীকে প্রার্থিতার জানান দিতেই তিনি বিশাল এ শোডাউনের আয়োজন করেন।

ভাটরা ইউপি চেয়ারম্যান প্রার্থী মোরশেদুল বারী বলেন, আমি এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছি। যে কারণে বিপুল ভোটে তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। গতবছর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়ে উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে একমাত্র আমি নির্বাচিত হই। এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। এবারও আমিই দলীয় মনোনয়ন পাবো।

এ বিষয়ে নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, শোডাউনের বিষয়টি আমার জানা নেই। আর এত বড় শোডাউন এখন করার সুযোগ নেই। বিষয়টি খতিয়ে দেখা হবে।