আওয়ামী লীগে এখন অনেক অতিথি পাখি ভীড় করছে: ডেপুটি স্পিকার

39

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সাঘাটা-ফুলছড়ি উপজেলার নদী ভাঙন কবলিত এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে যে অগ্রণী ভুমিকা রেখেছে অতীতে কোন সরকার তা করেনি। তিনি বলেন, যারা আওয়ামীলীগের আদর্শ পছন্দ করে না, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মানে না তারা বর্তমান সরকারের উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালায়।

তিনি আজ বৃহস্পতিবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া কাজী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এক পথসভায় এসব কথা বলেন। এসময় সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা দুদু, যুবলীগের সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপনসহ জেলা উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ডেপুটি স্পিকার বলেন, তৃণমূল নেতাকর্মীরা আওয়ামী লীগের প্রাণ। তাদের কারণেই দল আজ এতোদুর এগিয়েছে। আওয়ামী লীগে এখন অনেক অতিথি পাখি ভীড় করছে তাদেরকে প্রতিহত করতে হবে। দেশের সাধারণ মানুষের জীবন জীবিকার আজ অনেক উন্নতি হয়েছে। এছাড়া দেশের উন্নয়ন ও অবকাঠামোরও ব্যাপক পরিবর্তন ঘটেছে। এসব সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বের কারণে।

ডেপুটি স্পিকার দীর্ঘদিন ভারতে উন্নত চিকিৎসার পর আজ বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বেলা ১১টায় ঢাকা থেকে হেলিকপ্টারযোগে নিজ নির্বাচনী এলাকায় প্রথম আসায় বোনারপাড়া কাজী আজাহার আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করলে হাজার হাজার মানুষ তাকে অভ্যর্থনা জানায়।