সড়ক দুর্ঘটনায় নিহত ৫

58

বৃহস্পতিবার ও বুধবার খুলনা, বেনাপোল, চাঁদপুর ও মানিকগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।
বৃহস্পতিবার খুলনার বটিয়াঘাটা উপজেলার অন্তর্গত দেউয়াতলা গ্রামে একটি সড়ক দুর্ঘটনায় 65৫ বছর বয়সী এক কৃষক নিহত হয়েছেন, নিউ এজ সংবাদদাতা জানিয়েছেন।
নিহত ঠাকুর দাস মণ্ডল উপজেলার আওতাধীন কামেখোলা গ্রামের বাসিন্দা।
পুলিশ জানিয়েছে, সকাল :00 টার দিকে দাউতলা স্কুলের কাছে রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির মোটরসাইকেলের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে মোটরসাইকেল চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।
পরে স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে খুলনা মেডিকেল কোলাজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছিল এবং কোনও মামলা করা হয়নি এবং এই প্রতিবেদন লেখার আগ পর্যন্ত কাউকেই গ্রেপ্তার করা হয়নি।
বেনাপোলে বুধবার রাতে শার্শা উপজেলার আমতোলা-গাতিপাড়া সড়কে একটি ট্রাকে ট্রাকে ধাক্কা দিলে একটি ট্রলি চালক নিহত হয়েছেন বলে ইউএনবি জানিয়েছে।
নিহত আসাদুল [৩০] রাজবাড়ির বাসিন্দা।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা [ওসি] মামুন খান জানান, ট্রাকটি ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে এবং এতে তার চালক ঘটনাস্থলেই মারা যায়।
পুলিশ ট্রাক চালককে আটক করেছে।

বুধবার চাঁদপুরে সদর উপজেলার মহামায়া বাজারের চাঁদপুর-কুমিল্লা সড়কে সড়ক দুর্ঘটনায় অটোরিকশাচালক নিহত ও চারজন আহত হয়েছেন।
নিহত ফোয়সল গাজী [১৮] উপজেলার তাফাজ্জল গাজীর ছেলে।
চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক লোকমান হোসেন জানান, দুপুর আড়াইটার দিকে অটোরিকশাটি পাঁচজনকে নিয়ে রাস্তা থেকে ঝাঁপিয়ে পড়ে এবং আহত হয়।

আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ফয়েসালকে মৃত ঘোষণা করেন।
মানিকগঞ্জে বুধবার রাতে শিবালয় উপজেলার নবগ্রামে পিকআপের ধাক্কায় এক মহিলা ও তার মেয়ে নিহত হয়েছেন।
নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।
বরানগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইয়ামিন-উদ-দোলা জানান, Dhakaাকাগামী পিকআপটি রাত সাড়ে ৮ টার দিকে মা, প্রায় ৩৫ বছর বয়সী এবং তাঁর মেয়েকে বিধ্বস্ত করে ঘটনাস্থলেই তাদের হত্যা করে।
পুলিশ গাড়িটি আটক করলেও চালক ও হেলপার পালাতে সক্ষম হয় বলে তিনি জানান।