বাবার ভুলে প্রাণ গেলো জমজ দুই সন্তানের!

5

লক্ষ্মীপুরে বাবার ভুলে সড়ক দুর্ঘটনায় ১২ বছর বয়সী যমজ দুই সহোদর হাসান ও হোসেনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেলে লক্ষ্মীপুর-বেগমগঞ্জ সড়কের জকসিন বাজারে বাসের ধাক্কায় প্রাণ হারায় দুই ভাই।

হাসান ও হোসেন সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের শফিপুর গ্রামের মসজিদ বাড়ির সিএনজি চালিত অটোরিকশা চালক খোরশেদ আলমের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের কাছ থেকে জানা গেছে, হাসান ও হোসেনের বাবা খোরশেদ আলম শ্যালিকার জন্য লক্ষ্মীপুর শহর থেকে একটি ফ্রিজ কিনে ভ্যানে তোলেন। ভ্যানটি অটোরিকশার পেছনে বেঁধে নেন। অটোরিকশাটি তিনি নিজেই চালাচ্ছিলেন। ভ্যানে কোনো চালক ছিলো না।

অটোরিকশার ভেতরে শ্যালিকা থাকলেও তার খোরশেদ আলমের দুই ছেলে হাসান-হোসেন ফ্রিজের সাথে ভ্যানের উপর ছিলো। এভাবে জকসিন পূর্ব বাজার পৌঁছালে অটোরিকশার পেছন থেকে ভ্যানের বাঁধন ছিঁড়ে যায়। 

এক পর্যায়ে ভ্যানটি যাত্রাবাহী বাস আনন্দ পরিবহনের (ঢাকা মেট্টো: জ-০৪০৬২০) সামনে পড়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে বাসের ধাক্কায় ঘটনাস্থলেই হাসান ও হোসেনের মৃত্যু হয়। 

অন্যদিকে নিয়ন্ত্রণ হারিয়ে বাস রাস্তার পাশে খাদে পড়ে যায়। ওই বাসে থাকা কয়েকজন যাত্রীও আহত হন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মনিরুজ্জামান দুর্ঘটনা ও দুই সহোদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ০৮, ২০১৭এমজেএফ