Breaking News

ওবায়দুল কাদেরকে ব্যক্তিগত আক্রমণ না করার অনুরোধ মির্জা ফখরুলের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কাদের উদ্যেশ্যে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ব্যক্তিগত পর্যায়ে আক্রমণ করলে সামাল দিতে পারবেন না। তখন কেউ বাদ যাবে না কার কোথায় ঘরবাড়ি আছে কত টাকা সরিয়েছেন কীভাবে এই দেশের মানুষ সব জানে, প্রকাশিত হবে। রবিবার (৩০ অক্টোবর) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে যৌথ সভা শেষে বিএনপির মহাসচিব এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, কাদের সাহেব রাজনৈতিক শিষ্টাচারের বাইরে গিয়ে কতগুলো কথা বলেছেন এবং আমাকে ব্যক্তিগতভাবে আক্রমণ করেছেন, সেই আক্রমণে তিনি বলেছেন, আমরা দুবাই থেকে টাকা পাই আর আমি নাকি টাকার উপরে শুয়ে আছি। আমি ওবায়দুল কাদেরকে বলব অযথা বেশি ঘাঁটাবেন না। আপনারা কে কী করেন, না করেন বাংলাদেশের মানুষ জানে, কীভাবে অর্থ উপার্জন করেন তাও জানে।

বিএনপি মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, কখনো আমি ব্যক্তিগত পর্যায়ে কথা বলতে চাই না, গতকাল আমাকে নিয়ে কতগুলো আপত্তিকর অশালীন কথা বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, আমরা আমাদের পৈতৃক সম্পত্তি বিক্রি করে রাজনীতি করি। আমরা কারো পয়সায় রাজনীতি করি না। আমাদের দলের প্রত্যেক সদস্যের চাঁদা দিয়ে অনুষ্ঠান করি সমাবেশ করছি এটাই দলের বৈশিষ্ট্য এবং আমরা যারা রাজনীতি করি আমরা কোনোদিন ওই ধরনের টাকা-পয়সা নিয়ে রাজনীতি করি না।

আপনাদের অর্থ পাচারের তথ্য আমাদের কাছে আছে উল্লেখ করে বিএনপির এই শীর্ষ নেতা বলেন, আপনাদের কে কোথায় বাড়ি করেছেন ব্যাংকের লোন নিয়ে টাকা পাচার করে দিচ্ছেন, কানাডা-সিঙ্গাপুর-বেগম পাড়ায় সেকেন্ড হোম বানিয়েছেন সব খবর জানি, কে কয়টা ব্যাংকের মালিক হয়েছেন। আমেরিকাতে কতগুলো বাড়ি, এখন শুনতে পাচ্ছি সচিবদের জন্য ৪৩ কোটি টাকা দিয়ে বাড়ি তৈরি করা হচ্ছে? এই টাকা কার? মানুষের টাকা।

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.