Breaking News

‘প্রতিদিন ১৮ ঘণ্টা বাংলাদেশে অবস্থান করেন তারেক রহমান’

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দিনের ২৪ ঘণ্টার মধ্যে ১৮ ঘণ্টা বাংলাদেশে অবস্থান করেন বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট আহমেদ আযম খান।

তিনি বলেন, তারেক রহমান স্কাইপের মাধ্যমে এমন কোন দিন নাই যে নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন না। তিনি প্রতি সপ্তাহে একবার করে স্থায়ী কমিটির সঙ্গে মিটিং করেন।

সোমবার (৩১ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে বঙ্গবন্ধু অডিটোরিয়ামে টাঙ্গাইল জেলা বিএনপির সম্মেলন নিয়ে সংবাদ ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

আহমেদ আযম খান বলেন, এই যে সমাবেশ হচ্ছে স্থায়ী কমিটির মিটিংয়ে আলোচনার মধ্য দিয়ে সিদ্ধান্ত নেন তারেক রহমান। উনার সিদ্ধান্ত অনুযায়ী কিন্তু ১০ ডিভিশনের সমাবেশ হচ্ছে। প্রতি জেলায় কাউন্সিল হচ্ছে তার সম্পর্কে প্রতিদিন তারেক রহমান খোঁজ নিচ্ছেন।

তিনি আরও বলেন,তারেক রহমান লন্ডনে নেই তিনি বাংলাদেশেই আছেন। যেহেতু পৃথিবীটা একটা গ্লোবাল ভিলেজ। প্রযুক্তির মাধ্যমে পৃথিবীর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে মিনিটে সেকেন্ডে চলে যাওয়া যায়। উনার দেহটা লন্ডনে থাকলেও পুরো রাজনৈতিক কর্মকাণ্ডটা বাংলাদেশে উনি দিচ্ছেন। প্রধানমন্ত্রী করোনার সময় যদি ভিডিও কনফারেন্সে দেশ চালাতে পারেন তাহলে তারেক রহমান দলও চালাতে পারবে।

দীর্ঘ ১৩ বছর পর আগামীকাল টাঙ্গাইল জেলা বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির ভাইস চেয়ারম্যান মির্জা আব্বাস।

কাউন্সিল নিয়ে তিনি বলেন, ২৩২৩ জন ভোটারের ভোটের মাধ্যমে জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হবে। এ পর্যন্ত সভাপতি পদে প্রার্থী হয়েছেন তিন জন। সাধারণ সম্পাদক পদে দুই জন প্রার্থী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এড. জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা প্রমুখ।

Check Also

খুলনায় গণসমাবেশে আসার সময় আ’লীগের হামলায় আহত বিএনপি কর্মী জিকোর মৃত্যু

গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে ট্রলারযোগে আসার সময় আ’লীগের হামলায় আহত শেখ সাজ্জাদুল …

Leave a Reply

Your email address will not be published.