Breaking News

আ.লীগের লাঠি উঠলে বিএনপিকে কোথাও খুঁজে পাওয়া যাবে না: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, আওয়ামী লীগের লাঠি যদি উঠে তাহলে বিএনপিকে কোথাও খুঁজে পাওয়া যাবে না। লাঠির রাজনীতি আওয়ামী লীগ করে না, গ্রেনেড হামলার রাজনীতি আওয়ামী লীগ করে না, সিরিজ বোমার রাজনীতি করে না, বিদ্যুৎ চুরির রাজনীতি, হাওয়া ভবনের রাজনীতি, পেট্রলবোমার রাজনীতি আওয়ামী লীগ করে না। আওয়ামী লীগ করে উন্নয়নের রাজনীতি।

শনিবার দুপু‌রে মানিকগঞ্জের গড়পাড়ায় শুভ্র সেন্টারে মানিকগঞ্জ পৌর আওয়ামী লীগ আয়োজিত ৯টি ওয়ার্ডের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, এ সরকার কোনো কিছুর দাম বাড়ায়নি। বিশ্ব বাজারে দাম বেড়েছে বিধায় বাংলাদেশে দাম বেড়েছে। কারণ তিনগুণ দাম দিয়ে ক্রয় করতে হচ্ছে এবং সবকিছুর খরচও তিনগুণ বেড়েছে। কাজেই পণ্যের দাম বেড়েছে। শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বে দাম বেড়েছে; কিন্তু আজ বিএনপি জনগণের মাঝে বিভ্রান্তি ছড়াচ্ছে।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, পৌরসভা হচ্ছে জেলার ড্রয়িং রুম। কাজেই ড্রয়িং রুমের দিকে খেয়াল রাখতে হবে। অর্থাৎ পৌরসভার একটা দক্ষ ও শক্তিশালী সংগঠনই পারে পুরো জেলাকে নিয়ন্ত্রণ করতে। সুতরাং আমাদের পৌরসভার দিকে খেয়াল রাখতে হবে। বঙ্গবন্ধু মন্ত্রিত্ব নেননি। তিনি দলকে সু-সংগঠিত করতে মন্ত্রিত্ব ছেড়ে দলের জন্য কাজ করে দলকে শক্তিশালী করেছিলেন। আমাদের সেই ইতিহাস মনে রাখতে হবে।

পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন, সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি, যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা গাজী কামরুল হুদা সেলিম, মোনায়েম খান প্রমুখ।

Check Also

খুলনায় গণসমাবেশে আসার সময় আ’লীগের হামলায় আহত বিএনপি কর্মী জিকোর মৃত্যু

গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে ট্রলারযোগে আসার সময় আ’লীগের হামলায় আহত শেখ সাজ্জাদুল …

Leave a Reply

Your email address will not be published.