Breaking News

দুর্নীতির টাকা উড়িয়ে জনসভা করছে বিএনপি: ওবায়দুল কাদের

দুর্নীতির টাকা উড়িয়ে বিএনপি জনসভা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেন, আগামী ডিসেম্বরে শেখ হাসিনার ডাকে খেলা হবে। বিএনপি বেশি লাফালাফি করছে। বেশি ফাউল করছে। তাদের বিরুদ্ধে লাল কার্ড দেখাবে বাংলাদেশের জনগণ।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি। শহরের নিয়াজ মুহাম্মদ স্টেডিয়ামে আয়োজিত এই সম্মেলনের উদ্বোধন করেন ওবায়দুল কাদের।
সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশে নানা দিকনিদের্শনামূলক বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেন, বিএনপির আহবানে বাংলাদেশকে আর পেঁছাতে দেবে না আওয়ামী লীগের কর্মীরা।

বিএনপিকে দেশবিরোধী উল্লেখ করে তাদের ডাকে জনগণ কখনোই সাড়া দেবে না বলেও দাবি করেছেন ওবায়দুল কাদের। বলেন, বিএনপির নেতা মির্জা ফখরুল ইসলাম আলমগীর কাকে মনোনয়ন দেবেন, এই বাণিজ্য করছেন। এমপি ও মন্ত্রী বানাবেন বলে বস্তা ভরে টাকা নিচ্ছেন। খেলা হবে, খেলা হবে, বাণিজ্যের বিরুদ্ধে খেলা হবে।

দীর্ঘ আট বছর পর ব্রাক্ষণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয় হয়। তাই নেতাকর্মীদের মাঝে ছিল বাড়তি উচ্ছ্বাস। সম্মেলনে যোগ দিতে এদিন দুপুরের আগেই নগরীর স্টেডিয়ামে জড়ো হতে থাকেন নেতাকর্মীরা। আর তাদের আগ্রহ ছিল, কারা আসছেন জেলা আওয়ামী লীগের নেতৃত্বে।
সম্মেলন শেষে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে সভাপতি এবং জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকারকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। আগের কমিটিতেও তারা একই পদে দায়িত্বে ছিলেন।

Check Also

খুলনায় গণসমাবেশে আসার সময় আ’লীগের হামলায় আহত বিএনপি কর্মী জিকোর মৃত্যু

গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে ট্রলারযোগে আসার সময় আ’লীগের হামলায় আহত শেখ সাজ্জাদুল …

Leave a Reply

Your email address will not be published.