Breaking News

‘প্রয়োজনে গরু ও মহিষের গাড়িতে নেতাকর্মীরা গণসমাবেশে অংশ নেবেন’

ধর্মঘট যত ডাকবে বিএনপির নেতাকর্মীদের মনের ভেতর আগ্রহ ততই বাড়বে বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

তিনি বলেন, সরকার ও সরকারের সহযোগী পরিবহন নেতারা পরিবহন ধর্মঘটের পাঁয়তারা করছেন। এমনকী রেল ধর্মঘটেরও ষড়যন্ত্র চলছে। তবে এ ধরনের ষড়যন্ত্র করে গণসমাবেশে বাধা দেওয়া যাবে না।

শুক্রবার (১১ নভেম্বর) রাজশাহী জেলা ও মহানগর বিএনপির বিভিন্ন ইউনিট প্রধানদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

দুলু বলেন, ‘আগামী ৩ ডিসেম্বর বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ বানচাল করতে ষড়যন্ত্র শুরু হয়েছে। কিন্তু যান চলাচল বন্ধ বা এ ধরনের ষড়যন্ত্র করে আমাদের নেতাকর্মীদের থামিয়ে রাখা যাবে না। প্রয়োজনে পায়ে হেঁটে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেবেন।’

‘বিএনপি নেতাকর্মীরা প্রয়োজনে সাইকেল, মোটরসাইকেল, রিকশা, ভ্যান, গরুর ও মহিষের গাড়িতে গণসমাবেশে অংশ নেবেন। প্রয়োজনে আগে থেকেই নেতাকর্মীরা রাজশাহীতে আসতে শুরু করবেন। তাদের থাকা ও খাওয়ার ব্যবস্থা করা হবে।’

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক শাহীন শওকত, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ প্রমুখ।

Check Also

খুলনায় গণসমাবেশে আসার সময় আ’লীগের হামলায় আহত বিএনপি কর্মী জিকোর মৃত্যু

গত ২২ অক্টোবর বিএনপির খুলনা বিভাগীয় মহাসমাবেশে ট্রলারযোগে আসার সময় আ’লীগের হামলায় আহত শেখ সাজ্জাদুল …

Leave a Reply

Your email address will not be published.