Breaking News

বিএনপি ক্ষমতায় গেলে কারো রেহাই নেই : তথ্যমন্ত্রী

‘টেক ব্যাক বাংলাদেশ’ স্লোগান দিয়ে বিএনপি দেশকে পেছনের দিকে নিয়ে যেতে চায় উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যারা বাংলাদেশকে পেছনে নিয়ে যেতে চায়, পাকিস্তান বানাতে চায়, বোমা হামলা, গ্রেনেড হামলার জমানায় নিয়ে যেতে চায় তাদের হাতে দেশ তুলে দিতে আমরা পারি না। এ জন্য দলের সব স্তরের নেতাকর্মীদের সতর্ক ও বিএনপির বিরুদ্ধে জনগণকে বোঝাতে হবে।

আজ মঙ্গলবার দুপুরে নাটোরের গুরুদাসপুর সরকারি পাইলট মডেল হাই স্কুল মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নপূরণের পথে অনেক দূর এগিয়েছে।

এই অগ্রযাত্রাকে ব্যাহত করতে দিনরাত ষড়যন্ত্র করছে বিএনপি। এক বছর পর নির্বাচন হবে। আমরা বিএনপির হাতে দেশ তুলে দিতে পারি না। বিএনপি ক্ষমতায় এলে জনগণের পিঠের চামড়া তুলবে। আওয়ামী লীগ নেতাকর্মীরাও কেউ রেহাই পাবে না।
তথ্যমন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন, ডিসেম্বরে আওয়ামী লীগ সরকারের পতন হলে তাদের পলাতক নেতা তারেকের নামে জাতীয় সরকার হবে। তার মানে হাওয়া ভবনের চোরের নেতৃত্বে বিএনপি সরকার গঠন করতে চায়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস, নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ নেওয়াজ মোল্লা। সভার দ্বিতীয় অধিবেশনে বর্তমান সভাপতি আনিসুর রহমানকে সভাপতি এবং আব্দুল মতিনকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.