Breaking News

লংমার্চ করে সিলেটের সমাবেশে যোগ দিবে কুলাউড়া বিএনপি

কুলাউড়া বিএনপি লংমার্চ করে ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় সমাবেশে যোগ দিবে। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেলে কুলাউড়া বিএনপি কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে সর্বসম্মতভাবে আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় সমাবেশে যোগদানের লক্ষে ১৭ নভেম্বর বৃহস্পতিবার সকাল ১০টায় কুলাউড়া স্বাধীনতা স্মৃতিসৌধে একত্রিত হয়ে শপথ গ্রহণের মাধ্যমে লংমার্চ শুরু করবে।

লংমার্চটি কুলাউড়া-ব্রাহ্মণবাজার-বড়মচাল-ভাটেরা-মাইজগাঁও-ফেঞ্চুগঞ্জ-মোগলাবাজার হয়ে সিলেট শহরে প্রবেশ করবে। কুলাউড়া থেকে সিলেট শহরের দুরুত্ব প্রায় ৫০ কিলোমিটার। লংমার্চকারীরা ১৭ নভেম্বর বৃহস্পতিবার ও ১৮ নভেম্বর শুক্রবার রাস্তায় রাত্রিযাপন করবে। লংমার্চে অংশগ্রহণকারীদের চিড়া, মুড়ি, গুড় ও গরম কাপড় সঙ্গে নিয়ে অংশগ্রহণ করার জন্য আহ্বান করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভিবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান। উদ্বোধন করেন কুলাউড়া বিএনপির অবিসংবাদিত নেতা, মৌলভিবাজার জেলা বিএনপির সহ-সভাপতি, সিলেট বিভাগ বাস্তবায়নের কিংবদন্তী এড. আবেদ রাজা। বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিব, মোশারফ হোসেন বাদশা, সাংগঠনিক সম্পাদক মতিন বকশ, সহ-সম্পাদক মুহিদুর রহমান হেলাল, মৌলভীবাজার পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক পৌর কাউন্সিলর আব্দুল বায়েস, বিভাগীয় সমাবেশস্থলে মেডিকেল টিম প্রধান, প্রবীণ বিএনপি নেতা ডা. কেরামত আলী, সমন্বয়ক কামাল হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ। সভাটি সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল।

বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। সভায় যে কোন মূল্যে লংমার্চ সফল করে সরকারের মৃত্যুঘন্টা বাজানোর অঙ্গীকার ব্যক্ত করা হয়।

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.