Breaking News

ধর্মঘট আমলে নিচ্ছে না মৌলভীবাজার বিএনপি

সিলেটে বিএনপির সমাবেশে মৌলভীবাজার থেকে নেতাকর্মীরা যেন যেতে না পারেন সেজন্য ধর্মঘট ডাকা হয়েছে বলে অভিযোগ করেছেন মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

বুধবার (১৬ নভেম্বর) রাতে এমন অভিযোগ করেছেন তিনি। এর আগে সন্ধ্যায় ধর্মঘটের ঘোষণা দেন জেলা বাস-মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান রশিদ উদ্দিন আহমদ।

জেলা বিএনপির নেতারা বলছেন, সিলেটে আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠিত হবে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে লাখো নেতাকর্মীর সমাগম হবে বলে প্রত্যাশা করছে বিএনপি। প্রস্তুতিও নেওয়া হচ্ছে সেভাবে। কিন্তু সমাবেশের আগে সিলেটে ধর্মঘট ডাকার দিনই মৌলভীবাজারেও ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

মিজানুর রহমান বলেন, ‌‘সিলেটে বিএনপির গণসমাবেশের আগে এসব ধর্মঘট ক্ষমতাসীন দলের নাটক। আমাদের নেতাকর্মীরা এসব ধর্মঘটের তোয়াক্কা করেন না। এরই মধ্যে মৌলভীবাজার থেকে বিএনপি নেতাকর্মীরা সমাবেশে আসতে শুরু করেছেন। আমি এখন সমাবেশস্থলে আছি। আমরা জেলার প্যান্ডেল প্রস্তুত করেছি। পরিবহন বন্ধ করে কোনও লাভ নেই।বিএনপি নেতাকর্মীরা প্রয়োজনে হেঁটে আসবে। এই ধর্মঘট আমলে নিচ্ছি না আমরা। এর আগে দেশের অন্যান্য স্থানেও এমন ধর্মঘট ডাকা হয়েছিল। তবু মানুষের স্রোত ঠেকানো যায়নি, সিলেটেও সম্ভব হবে না।’

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.