Breaking News

গণমাধ্যমের কাছে আমাদের প্রাপ্য কাভারেজ চাই : ওবায়দুল কাদের

গণমাধ্যমের কাছে প্রাপ্য কাভারেজ প্রত্যাশা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (১৬ নভেম্বর) ঢাকা ক্লাবে গণমাধ্যমের সম্পাদকদের সঙ্গে এক সৌজন্য সভায় এমন প্রত্যাশার কথা জানান তিনি।

তিনি বলেন, দেশের মিডিয়ার গুরুত্বপূর্ণ ব্যক্তিরা সবাই এসেছেন এখানে। আপনাদের ধন্যবাদ জানাচ্ছি, কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা আমাদের প্রাপ্য কাভারেজ চাই। বেশি চাই না, আমাদের যা আছে সেটুকুই দেন। বিএনপিকে কাভারেজ দিয়েন না—সেটাও আমরা বলছি না। তাদেরও দেন।

বিরোধী দল শক্তিশালী হলে গণগন্ত্র শক্তিশালী হয় উল্লেখ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের ভুল আছে, তা আমরা স্বীকার করি। কিন্তু আমরাই একমাত্র দল, যারা গণতন্ত্রের চর্চা করি। ভুল ত্রুটির পরও আমরা মূল ধারার সঙ্গে আছি।

দেশে জঙ্গিবাদের সৃষ্টি কারা করেছে প্রশ্ন রেখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জেএমবির শায়খ আব্দুর রহমান কার সৃষ্টি? ভুলে গেছেন? অস্ত্র নিয়ে রাজশাহীতে প্রকাশ্যে মিছিল করেছে। আমরা তাদের বিরুদ্ধে কথা বলি, আমরা সরব। এটা আওয়ামী লীগের রাজনীতি। আমাদের বিরোধী একটা জোট হচ্ছে। আমাদেরও জোট হতে পারে।

বিএনপির ভেতরে গণতন্ত্র নেই বলেও এসময় দাবি করেন ওবায়দুল কাদের। তিনি বলেন, মির্জা ফখরুল সাহেবের কী মনে আছে, কবে তারা কাউন্সিল করেছেন? এর মাঝে আমাদের দুইটা কাউন্সিল হয়ে গেছে, আরেকটা চলে এসেছে।

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.