Breaking News

জাপার দুই পক্ষের ডাকা সমাবেশ স্থগিত

ময়মনসিংহে শনিবার (১৯ নভেম্বর) বেগম রওশন এরশাদ ও তার দেবর জিএম কাদেরের ডাকা কর্মসূচি স্থগিত ঘোষণা করা হয়েছে। তবে পরবর্তী কর্মসূচির কোনও দিনক্ষণ জানানো হয়নি। শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে রওশন এরশাদ পক্ষের ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম ও জিএম কাদের পক্ষের জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি এই তথ্য নিশ্চিত করেছেন।

শনিবার দুপুরে নগরীর কৃষ্ণচূড়া চত্বর ও টাউন হলে প্যান্ডেল তৈরির কাজ চলছিল। তবে হঠাৎ কর্মসূচি স্থগিত হওয়ার খবরে কাজ বন্ধ হয়ে যায়।

দলীয় সূত্র জানায়, শনিবার গোলাম মোহাম্মদ কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার ৫০০ গজ সামনে দ্বিবার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্মসূচি দিয়ে গোলাম কাদের পক্ষের সমাবেশ প্রতিহত করার ঘোষণা দেন। যদিও প্রশাসনের হস্তক্ষেপে একইস্থানে কর্মসূচির জায়গা পরিবর্তন হয়।

পরে শনিবার বেলা ১১টায় নগরীর কৃষ্ণচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদের পক্ষের নেতাকর্মীরা। আর নগরীর টাউন হল মাঠে বিকাল ৩টায় রওশন এরশাদ পক্ষের নেতাকর্মীরা ও সহযোগী সংগঠন কর্মী সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিলেন।

সামবেশ স্থগিতের বিষয়ে রওশন এরশাদ পক্ষের ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম বলেন, আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ উপস্থিত থাকতে পারবেন না বলে কর্মসূচি স্থগিত করা হয়েছে।

অন্যদিকে জিএম কাদেরপন্থী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, হাইকমান্ডের নির্দেশে আমাদের কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে পরবর্তী কর্মসূচির কোনও দিনক্ষণ ঠিক করা হয়নি।

Check Also

বিএনপির সমাবেশের জন্য টি-শার্ট তৈরির অপরাধে উত্তরায় ১জন আটক

রাজধানী ঢাকা উত্তরা পশ্চিম থানা পুলিশের বিরুদ্ধে বাইংহাউজ ব্যবসায়ীকে বিনা কারণে আটক করে হয়রানির করছেন …

Leave a Reply

Your email address will not be published.