কারামুক্ত হয়ে খালেদা জিয়ার সঙ্গে ছাত্রদল নেতার সাক্ষাত

9

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত করেছেন জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক সদ্য কারামুক্ত মফিজুর রহমান আশিক। তিনি খালেদা জিয়ার কাছে জীবনের শেষদিন পর্যন্ত দলের জন্য ত্যাগ স্বীকার ও অবৈধ হাসিনা সরকার পতনের আন্দোলনে সক্রিয় থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

এ সময় ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজীব আহসানসহ কেন্দ্রীয় কমিটির সদস্য জামিল হোসেন, আবুল কালাম আজাদ, রাজু আহম্মেদ ও তিতুমীর কলেজ ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক কাজী শহীদুল ইসলাম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১০ই অক্টোবর রাজধানীর দৈনিক বাংলার মোড়ে স্বৈরাচার বিরোধী আন্দোলনের শহীদ জিহাদের স্মৃতিস্তম্ভে ফুল দেয়ার পর কুমিল্লার আদালতে খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে মিছিল বের করেছিল ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। সেই মিছিল থেকে ছাত্রদল যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিকসহ ৭ জনকে গ্রেপ্তার করে মতিঝিল থানা পুলিশ। পরে ভাংচুর ও সরকারি কাজে বাঁধাদানের অভিযোগে ছাত্রদল নেতা আশিক ও গ্রেপ্তারকৃত অনান্যরাসহ বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেল, ছাত্রদল কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদককে আসামি করে মামলা করে মতিঝিল থানা পুলিশ।