খালেদা জিয়ার পিঠে দুর্নীতির ছাপ, হাতে রক্তের দাগ: ইনু

8

খালেদা জিয়ার পিঠে দুর্নীতির ছাপ আর হাতে রক্তের দাগ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

তিনি বলেছেন, ৭৫’র পরে জেনারেল জিয়া রাজনীতির খলনায়ক আর এখন তার স্ত্রী খালেদা জিয়া হচ্ছেন খলনায়িকা।
শনিবার দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজে নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন ও নবীনবরণ উপলক্ষে অভিভাবক সমাবেশে যোগ দেয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
 
মন্ত্রী বলেন, সব খুনির প্রাতিষ্ঠানিক আস্তানা হচ্ছে বিএনপি। খুনি ও লুটেরাদের সিন্ডিকেট বিএনপি হচ্ছে জঙ্গি উৎপাদনের কারখানা। বিএনপি রাজনীতির বিষফোঁড়া।
জাসদ সভাপতি বলেন, যদি মাফ চাইতে হয় তবে চুরি ও মানুষ খুনের চক্রান্তের জন্য খালেদা জিয়াকেই মাফ চাইতে হবে। এ ছাড়াও অস্বাভাবিক ভূতের সরকারের প্রস্তাব দেয়ার জন্যও তাকে জাতির কাছে মাফ চাইতে হবে।
 
তথ্যমন্ত্রী আরও বলেন, মুসলিম লীগ যেমন ইসলামের দল ছিল না, তেমনই বিএনপিও গণতন্ত্রের দল নয়। বাংলাদেশে এই বিএনপি এবং খালেদা জিয়া যতদিন সক্রিয় থাকবে ততদিন বাংলাদেশে চক্রান্তের রাজনীতিও সক্রিয় থাকবে।
 
পরে তিনি ভেড়ামারা ডিগ্রি কলেজের নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন শেষে নবীন শিক্ষার্থীদের বরণ উপলক্ষে অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন।
ভেড়ামারা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শামসুল বারীর সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিনসহ দলীয় নেতাকর্মী ও কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা এ সময় উপস্থিত ছিলেন।