কুমিল্লার শীর্ষ ছাত্রলীগ নেতা ফেনসিডিলসহ আটক

416

কুমিল্লার চান্দিনায় ফেনসিডিলসহ এমরান হোসেন সরকার (২৭) নামে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের এক প্রভাবশালী নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় মাদক আইনে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেছেন জেলা গোয়েন্দা পুলিশের এক কর্মকর্তা। আটক ছাত্রলীগ নেতা এমরান হোসেন সরকার কুমিল্লার দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের বাগুর গ্রামের বাসিন্দা। সে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক। এ ছাড়া সে কুমিল্লা ৪ আসনের বর্তমান সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এর উকিল জামাতা।

জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল চন্দ্র দাস জানান, গত রবিবার (১৯ জুলাই) রাতে মাদক পাচারের সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা বাস স্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানের সময় তার আরো এক সহযোগী পালিয়ে যায়। চান্দিনা থানার ওসি মো. আবুল ফয়সল জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ মাদক আইনে দুজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সভাপতি আবু কাউসার অনিক জানান, এমরান ছাত্রলীগের সুনাম ক্ষুণ্ন করেছে। শিগগিরই আমরা ছাত্রলীগের গঠনতন্ত্র অনুযায়ী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করব।

Loading...