Breaking News

এক কেজি গাঁজাসহ আটক সাবেক যুবলীগ নেতা কারাগারে

নেত্রকানায় এক কেজি গাঁজাসহ যুবলীগের সাবেক এক নেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় আরও একজনকে আটক করা হয়।

আটকরা হলেন মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়নের নেহারা গ্রামের হুমায়ুন কবিরের ছেলে হাবিবুর রহমান ও আটপাড়া উপজেলার বাউসা গ্রামের মৃত মহিম উদ্দিনের ছেলে মো. ইছহাক মিয়া (১৯)। হাবিবুর রহমান ইউনিয়নের যুবলীগের সাবেক সভাপতি বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে ডিবির উপ-পরিদর্শক (এসআই) সঞ্জয় সরকার এতথ্য নিশ্চিত করেছেন।

এরআগে বুধবার (২৬ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটপাড়া উপজেলার কুট্টাকান্দা গ্রামের পাকা সড়ক থেকে তাদের আটক করা হয়।

মোহনগঞ্জ উপজেলার সমাজ-সহিলদেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম খান সোহেল জানান, হাবিবুর রহমান ওরফে কাশেম সমাজ-সহিলদেও ইউনিয়নের যুবলীগ সভাপতি। কিছুদিন আগে ওই কমিটি ভেঙে দিলেও নতুন আর কমিটি হয়নি।

ডিবি পুলিশ জানায়, আটক দুজনই পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন ধরে আশপাশের এলাকায় মাদক সরবরাহ করে আসছিলেন তারা। বুধবার গাঁজাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ডিবির এসআই সঞ্জয় সরকার। তিনি জানান, আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দেওয়া হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

Check Also

চোখ বেঁধে ও বিবস্ত্র করে ছাত্রলীগ নেতাকে মারধর

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সবুজ কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র …

Leave a Reply

Your email address will not be published.