Breaking News

ইউএনওর ওপর আ.লীগ নেতাদের হামলা, থানায় মামলা

শরীয়তপুরের ভেদরগঞ্জে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী কমিশনারসহ (ভূমি) চারজনের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার রাতে ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা রেজা শাহ আলম মামলা করেছেন।

ইউএনও আবদুল্লাহ আল মামুন জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে রামভদ্রপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের খাসজমিতে নির্মিত আশ্রয়ণ প্রকল্পের ঘর পরিদর্শন ও দখল করা সরকারি জমি উদ্ধারে যান সহকারী ভূমি কর্মকর্তা রেজা।

সে সময় ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও রামভদ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মীর গোলাম মোস্তফা ও জিন্না মীর মালতসহ ৪-৫ জন এসে ওই জমিতে বেড়া দেওয়ার চেষ্টা করেন।

রেজা এতে বাধা দিলে তাকে গালাগাল ও মারধর করা হয়। স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই তাদের নিষেধ করলে তাকে রাজাকার বলে গালি দিয়ে মারধর করা হয়। তারা আশ্রয়ণ প্রকল্পে থাকা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি দেওয়া সাইনবোর্ডও ভাঙচুর করে।

ইউএনও বলেন, ‘এই খবর পেয়ে আমি ও এসিল্যান্ড মো. ইমামুল হাফিজ নাদিম সেখানে গেলে আমাদের ওপরও হামলা করা হয়।’

এসব অভিযোগের বিষয়ে মীর গোলাম মোস্তফা ও জিন্না মীর মালতকে কল দেওয়া হলে তারা কেউ ধরেননি। বাড়ি গিয়েও তাদের কাউকে পাওয়া যায়নি।

এ বিষয়ে ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহালুল খান বাহার বলেন, ‘ইউএনওসহ চারজনের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। আশা করছি, দ্রুত তাদের গ্রেপ্তার করতে পারব।’

ভেদরগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। হামলাকারীরা এলাকা থেকে পালিয়েছে। তাদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

চোখ বেঁধে ও বিবস্ত্র করে ছাত্রলীগ নেতাকে মারধর

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সবুজ কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র …

Leave a Reply

Your email address will not be published.