Breaking News

প্রেমের টানে ভারতীয় যুবক পিরোজপুরে, দেয়া হল পর্ণগ্রাফী মামলা

অনলাইনে পাবজী খেলার সূত্রে কিশোরীর প্রেমের টানে ভারতীয় যুবক পিরোজপুরের মঠবাড়িয়ায় চলে এসেছেন।রবিবার রাতে ওই কিশোরীর বাবা কর্মকার বাদী হয়ে মঠবাড়িয়া থানায় পর্ণগ্রাফী ও নারী পাচার আইনে রতিকান্ত সামন্ত ও অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত রতিকান্ত সামন্ত (২৩) ভারতের পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানার বড়দা গ্রামের লক্ষীকান্ত সামন্তের ছেলে।মামলা সূত্রে জানা যায়, পৌর শহরের একটি স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি পরীক্ষার্থী ওই কিশোরীর সঙ্গে দীর্ঘ ১ বছর আগে মোবাইলে পাবজী খেলার সূত্র ধরে রতিকান্ত সামন্তের পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে বিভিন্ন ছবি আদান-প্রদান হয়।

সম্প্রতি ভারতীয় যুবক রতিকান্ত সামন্ত মঠবাড়িয়ায় এসে ওই কিশোরীকে ভারতে নেয়ার চেষ্টা করেন। যুবকের গতি বিধি সন্দেহ হলে কিশোরী ভারত যেতে অস্বীকৃতি জানায়। এতে ক্ষিপ্ত হয়ে কিশোরীর ছবি বিভিন্ন ভাবে এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারকৃত যুবক রতিকান্ত সামন্তকে সোমবার (১৪ নভেম্বর) মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালতে সোপর্দ করা হয়েছে।

বিজ্ঞ আদলতের বিচারকি হাকিম মো. কামরুল আজাদ তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

Check Also

চোখ বেঁধে ও বিবস্ত্র করে ছাত্রলীগ নেতাকে মারধর

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সবুজ কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র …

Leave a Reply

Your email address will not be published.