Breaking News

অটোরিকশা চালকের ‘স্বপ্ন ভঙ্গ করে’ আ. লীগের নেতা কারাগারে

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোখলেছুর রহমানকে প্রতারণা মামলায় কারাগারে পাঠিয়েছেন আদালত। তিনি উপজেলার খিলদা গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কালিহাতী আমলী আদালতে জামিনের আবেদন করলে বিচারক নওরীন করিম নাকোচ করে তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

মামলার বিবরণ থেকে জানা যায়, কালিহাতীর মমিননগর গ্রামের আব্দুল হাকিমের ছেলে অটোরিকশাচালক শরীফ আহম্মেদকে চার লাখ ৫০ হাজার টাকার বিনিময়ে বিদেশ পাঠানোর প্রতিশ্রুতি দেন মোখলেছুর রহমান।

শরীফ তাঁর অটোরিকশা বিক্রি, জমি বন্ধক ও এনজিও থেকে টাকা তুলে মোখলেছুরকে দেন। টাকা নেওয়ার পর মখলেছুর টালবাহানা শুরু করেন। একপর্যায়ে তাকে বিদেশ পাঠাতে এবং টাকা ফেরত দিতে পারবেন না বলে জানান। গত বছরের ২১ জুলাই মোখলেছুকে অভিযুক্ত করে একটি প্রতারণা মামলা দায়ের করেন।
ভুক্তভোগী শরীফ আহম্মেদ বলেন, ‘মোখলেছুরের সঙ্গে পরিচয় হওয়ার সুবাদে বিদেশ যাওয়ার জন্য টাকা দেই। বিদেশে যেতে না পেরে এবং টাকা ফেরত না পেয়ে প্রতারণার মামলা করি। শুনেছি, তাঁর কাছে আরো অনেকে টাকা পাবেন। তিনি আমার স্বপ্ন ভঙ্গ করেছেন। আমি তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই। ’

বাদীপক্ষের আইনজীবী মঈদুল ইসলাম শিশির কালের কণ্ঠকে বলেন, ‘সিআর মামলার আসামি মোখলেছুর রহমানকে আদালত কারাগারে পাঠিয়েছেন। তিনি বিদেশ নেওয়ার কথা বলে শরীফের কাছ থেকে চার লাখ ৫০ হাজার টাকা আত্মসাৎ করেছেন। ’

মোখলেছুর রহমানের আইনজীবী আজিজুর রহমান তোতা বলেন, ‘আমরা ন্যায় বিচার পাইনি। এ বিষয়ে উচ্চ আদালতে যাব। ’

Check Also

আদালতের নির্দেশে থানা থেকে তিন মাস পর মুক্তি পেল দুটি ভেড়া

খুলনা সদর থানায় তিন মাস থাকার পর আদালতের নির্দেশে মুক্তি পেয়েছে দুটি ভেড়া। বুধবার (১৬ …

Leave a Reply

Your email address will not be published.