Breaking News

সবাই পালিয়ে গেল, বন্য হাতির কবলে একা নূরুল

নেত্রকোনার ভারতীয় সীমান্ত উপজেলা কলমাকান্দায় বন্য হাতির আক্রমণে এক কৃষকের মৃত্যু হয়েছে। সোমবার রাতে ওই উপজেলার রংছাতি ইউনিয়নের ভারতীয় সীমান্তবর্তী বেতগড়া নামক স্থানের ধানক্ষেতে এ ঘটনা ঘটে। মৃত নূরুল ইসলাম (৩৫) এলাকার সন্যাসীপাড়া গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার রাত আনুমানিক ৯টার দিকে ১৫-২০টি বন্য হাতির একটি দল সীমান্তের ওপারের পাহাড় বেতগড়া এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করে ফসল নষ্ট করতে থাকে।

গ্রামবাসী মশাল জ্বালিয়ে হাতিদের তাড়ানোর চেষ্টা করে। এতে হাতির দল ক্ষিপ্ত হয়ে ধাওয়াকারীদের আক্রমণ করতে তেড়ে আসে। এ সময় অন্য সবাই পালিয়ে যেতে সক্ষম হলেও একটি হাতি নূরুল ইসলামকে ধরে ফেলে।
হাতিটি তাকে শুঁড়ে পেঁচিয়ে মাটিতে আছড়ে ফেলে। হাতি চলে যাওয়ার পর আশপাশের লোকজন ছুটে এসে নূরুলকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ খান বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

Check Also

চোখ বেঁধে ও বিবস্ত্র করে ছাত্রলীগ নেতাকে মারধর

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সবুজ কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র …

Leave a Reply

Your email address will not be published.