Breaking News

মাধ্যমিক বিদ্যালয় বন্ধ রেখে সভাপতির ছেলের বৌভাত

সাতক্ষীরার কলারোয়ায় একটি মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাস বন্ধ করে ছেলের বৌভাত অনুষ্ঠান করার অভিযোগ উঠেছে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির বিরুদ্ধে।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে উপজেলার মমতাজ আহমেদ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।এ ঘটনায় বিদ্যালয়টির প্রধান শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন উপজেলা শিক্ষা কর্মকর্তা।বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এরশাদ আলী উপজেলার যুগিখালী ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের নেতা।

স্থানীয়রা জানান, বিদ্যালয়ের কার্যক্রম বন্ধ করে সকাল থেকেই বিদ্যালয়ের একপাশে রান্নাবান্না চলছিল। আর মাঠজুড়ে করা হয়েছে বৌভাতের অতিথি আপ্যায়নের প্যান্ডেল।

জানতে চাইলে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এরশাদ আলী জাগো নিউজকে বলেন, ‘সংশ্লিষ্টদের অনুমতি নিয়েই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। ছেলের বিয়ে উপলক্ষে বিদ্যালয়ের সব শিক্ষককে দাওয়াত করি। তারা আমাকে বিদ্যালয় প্রাঙ্গণে বৌভাত অনুষ্ঠানের আয়োজনের কথা জানান। আমি তাদের কথায় বিদ্যালয় প্রাঙ্গণে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেছি।’

এ বিষয়ে বক্তব্য জানতে প্রধান শিক্ষক শফিকুল ইসলামের সঙ্গে মোবাইলফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মীর মোস্তাফিজুর রহমান জাগো নিউজকে বলেন, বিদ্যালয় বন্ধ করে অনুষ্ঠানের আয়োজন করায় বিদ্যালয়টির প্রধান শিক্ষককে কারণ দর্শানোর জন্য বলা হয়েছে। এজন্য তাকে তিনদিনের সময় দেওয়া হয়েছে। তার পক্ষ থেকে জবাব আসার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

চোখ বেঁধে ও বিবস্ত্র করে ছাত্রলীগ নেতাকে মারধর

বাগেরহাটের মোরেলগঞ্জে পূর্ব শত্রুতার জেরে সবুজ কাজী (২৬) নামে এক ছাত্রলীগ নেতাকে চোখ বেঁধে বিবস্ত্র …

Leave a Reply

Your email address will not be published.