মন্দিরে পূজা দেওয়ায় কড়া সমালোচনায় জহির খান!

9

এই কদিন আগেই গাঁটছড়া বেঁধেছেন তাঁরা। ভারতীয় পেসার জহির খান ও অভিনেত্রী সাগরিকা ঘাটগের দীর্ঘদিনের প্রেম বিয়েতে রূপ পায়। এর কিছুদিন পরই স্ত্রীকে নিয়ে মহারাষ্ট্রের কোলাপুরের অম্বাদেবী মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন তাঁরা। এই ছবি সামাজিক যোগযোগমাধ্যমে পোস্ট করেন তাঁরা। এর জন্য কড়া সমালোচনা শুনতে হয়েছে ভারতীয় দলের সাবেক পেসারকে। 

টুইটারে গনি খান নামের একজন লিখেছেন, ‘জহির মুসলিম তারকা বলে তাঁর হিন্দু মন্দিরে যাওয়া নিয়ে কেউ কিছু বলছে না। এটা যদি কোনো হিন্দু তারকা করতেন, তাহলে তাঁকে অনেক সমালোচনা শুনতে হতো।’

এর আগে আরেক সাবেক ভারতীয় পেসার ইরফান পাঠান সামাজিক যোগাযোগমাধ্যমে হেনস্তার শিকার হয়েছিলেন। স্ত্রী আঙুলে নেইল পলিশ দেওয়ায় ধিক্কার শুনতে হয়েছিল তাঁকে। পরে আবার হাতে রাখি পরায় কড়া সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। 

মেয়ের জন্মদিনের ছবি পোস্ট করে সমর্থকদের রোষানলে পড়েছিলেন বর্তমান জাতীয় দলের পেসার মোহাম্মদ শামিও। 

এদিকে গত ২৩ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন জহির ও সাগরিকা। শাহরুখ খানের বিখ্যাত ‘চাক দে ইন্ডিয়া’ ছবিটির প্রীতি সাবারওয়াল চরিত্রে মেয়েটির আসল নাম সাগরিকা ঘাটগে। জহির খানের সঙ্গে তাঁর মন নেওয়া-দেওয়ার বেশ কিছুদিন আগে থেকেই। এরপর গত মে মাসে অনেকটা ঘটা করে বাগদান হয়েছিল তাঁদের।